1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ইপিজেড থানা শাখা আহ্বায়ক কমিটি গঠন

  • সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৪০৪ পঠিত

আর্তমানবতার সেবায় নিয়োজিত দেশের বৃহত্তম সামাজিক অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ”বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ”। অসহায় মানুষের কল‍্যাণে দেশব‍্যাপী অসংখ্য সদস্যদের সমন্বয়ে ২০১৭ সাল হতে চট্টগ্রাম তথা সারা দেশব‍্যাপী নিরলসভাবে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় ১২ এপ্রিল রোজ মঙ্গলবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ ও মহাসচিব মুহাম্মদ আলী’র স্বাক্ষরিত চট্টগ্রাম ইপিজেড থানা শাখায় মোঃ রাসেল খান ( সিমন) কে আহ্বায়ক ও মোঃ আবু জাহিদ কে সদস্য সচিব করে আগামী তিন মাসের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়। কমিটির অন‍্যান‍্য সদস্যরা – যুগ্ম আহ্বায়ক মোঃ আল আমিন হাওলাদার, মোসাঃ রিনা বেগম, মোঃ জসিম রেজা, যুগ্ম সদস্য সচিব মোঃ শাহজাহান, মোঃ ছিদ্দিকুর রহমান মাস্টার, সদস্য মোঃ আল আমিন,মোঃ মামুনুর রশিদ, মোঃ কবির, মোঃ নাছির প্রমুখ। উক্ত কমিটি কে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় সদর দপ্তর বরাবর পাঠানোর নির্দেশ দেওয়া হলো।

উক্ত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ বলেন, আমি নবগঠিত কমিটির প্রতি আশা রাখি যে সৎ নিষ্ঠাবান ও অসহায় মানুষের কল‍‍্যাণে কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে স্থান করবে এবং সংগঠনের সুনাম অর্জন করতে সক্ষম হবে।
ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী বলেন, সকল শিশুর অধিকার সুন্দর ভাবে বাঁচিবার এই প্রতিপাদ্য নিয়ে সংগঠনের পথযাত্রা তাই আমি আশা করবো নবগঠিত চট্টগ্রাম ইপিজেড থানা শাখা কমিটি তাদের অক্লান্ত পরিশ্রম ও মেধা দিয়ে অধিকার বঞ্চিত শিশুদের অধিকার প্রতিষ্ঠায় দলমত নির্বিশেষে সর্বাত্বক চেষ্টা করে যাবে এবং ফাউন্ডেশন তথা রাষ্ট্রবিরোধী কোন কাজে লিপ্ত থাকবে না এবং সকল ধরণের কু কর্ম ও কুসংস্কারে কান না দিয়ে ফাউন্ডেশনের সুনাম অক্ষুন্ন রাখার বিষয়ে সর্বদা সচেষ্ট থাকবে।
এই নবগঠিত কমিটি কে শুভেচ্ছা জানান- ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, লায়ন শারমিন সুলতানা মৌ, মোঃ ইউসুফ খান, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মোঃ শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক হাফিজুর রহমান,প্রচার সম্পাদক মোঃ ফরিদ গাজী, আঃ লতিফ আহমেদ ও মোঃ আসাদ আলী রাজু প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট