1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

মহান ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা সম্পন্ন

  • সময় শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩৯৯ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বন্দর নগরী ইপিজেড থানাধীন আমির সাধুর বাড়ির সম্মুখে অত্র এলাকার ব্যাবসায়ীদের সংগঠন
একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লি : এর আয়োজনে স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তীতে এক মনো র‍্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভা সংগঠনের সভাপতি মো: জয়নাল আবেদীন বাবলু এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এম মোসলেহউদ্দিন বাহার এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
মনো র‍্যালিটি সকল সদস্য মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রেখে আমির সাধুর বাড়ির সামনে থেকে বন্দর টিলা হয়ে ব্যারিস্টার কলেজ ইপিজেড মোড় ঘুরে পুনরায় আমির সাধুর বাড়ির সামনে এসে পৌঁছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একতা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যাবসায়ী সমাজ সেবক আলহাজ্ব সৈয়দ নুর সাহেব। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা সমিতি চট্টগ্রাম অঞ্চল নং ৬ এর সভাপতি মো : তসলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধু মহল একতা সংঘ ক্লাবের প্রতিষ্ঠাতা ডা.সৈয়দ শাহাদাত নুর( ইতু), এডভোকেট মো : আবু হানিফ।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক বাবু সন্তোষ চক্রবর্ত্তী, তিনি তার বক্তব্যে বলেন -মহান ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদযাপন করতে পেরে আমরা গর্বিত। এই দিনটি আমাদের জন্য আজ একটি আনন্দের দিন। ত্রিশ লক্ষ শহীদের আত্ম- ত্যাগের বিনিময়ে আমরা এ স্বাধীনতা পেয়েছি। তাদের সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। আজকের প্রোগ্রামে যারা প্রতক্ষ -পরোক্ষভাবে সার্বিক সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
প্রতিষ্ঠাকালীন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,অর্থ সম্পাদক মো : নুরে আলম, মো : মিলন শেখ, মো : সেলিম,মো : কাইয়ুম হাওলাদার,নুরে আহমেদ, মো : সাইফুল ইসলাম, মিজানুর রহমান, সমীরন মজুমদার, মো : শাহীন পদানীয়া, ফারুক আহমেদ, কিরন মজুমদার, মোঃ হাসান, আ: রহিম, দীপক ধর, আব্দুর রাজ্জাক পাটাওয়ারী, আনিসুর রহমান রুবেল, বাপ্পি দাস, সহ অন্যান্য সদস্যবৃন্দ।
সভাপতি সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট