1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

মোহাম্মদ খোরশেদ আলম এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ও উস্কানিমূলক পোস্টের প্রতিবাদ

  • সময় বুধবার, ২ জুন, ২০২১
  • ২৯২ পঠিত

বিশিষ্ট সমাজ সেবক ও উদ্যোক্তা চন্দনাইশ ৫নং বড়মা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও চট্টগ্রাম সিটি কলেজের সাবেক ছাএনেতা মোহাম্মদ খোরশেদ আলম এর বিরুদ্ধে Flash Focus নামের একটি কুচক্রী মহল উসকানী মূলক কথা বার্তা ও মানহানীকর পোষ্ট দিয়ে অপচার চালাচ্ছে। উক্ত বিষয়ে তিনি চন্দনাইশ থানায় সাধারন ডায়রি নং(১৮) তারিখ ০১/০৬/২১ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইক আইডি ব্যবহার করে অপপ্রচার ও উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ায় তিনি এসব মান হানিকর পোষ্টের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হলে আইসিটি আইনের আওতায় অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

One response to “মোহাম্মদ খোরশেদ আলম এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর ও উস্কানিমূলক পোস্টের প্রতিবাদ”

  1. SM ismail says:

    দু:খজনক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট