1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ

সড়ক দখল করে ট্রাক থেকে ইট ,বালি আনলোড করার প্রতিবাদ করায় ওয়ার্ড কাউন্সিলর কে প্রাণনাশের হুমকি

  • সময় সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৮৩ পঠিত

পলাশ সেন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের কাজেম আলী বাই লেইনের খলিফাপট্টি এলাকার অলি,গলি দখল করে প্রায় সময় এলাকায় যানজট সৃষ্টি করে পথচারীদের চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টিকরার প্রতিবাদ করায় দেওয়ান বাজার ২০ নং ওয়ার্ড কাউন্সিলর, সাবেক প্যানেল মেয়র, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনিকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া যায়।
স্থানীয় এলাকাবাসী ও ওয়ার্ড কাউন্সিলের অভিযোগ সুত্রে জানা যায়। উক্ত এলাকার প্রভাবশালী আব্দুল মোনাফ শিকদার ও তার ছেলেরা দীর্ঘদিন যাবৎ খলিফাপট্টি এলাকায় ভবন নির্মাণের কাজের জন্য নির্মাণ সামগ্রী বহনকারী বড় ট্রাক গলির ভিতরে নিয়ে এসে মালামাল লোড,আনলোড করে। এতে করে স্থানীয় এলাকাবাসীর চলাচলের অসুবিধা হলে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি ভবন নির্মাণ কারীদের মালবাহী ট্রাক মূল সড়কে রেখে সেইখান থেকে ছোট ভ্যান গাড়ি বা ঠেলাগাড়ি মাধ্যমে ইট বালি,টাইলস,ভবন এলাকায় নিয়ে আসার জন্য বলেন।
ওয়ার্ড কাউন্সিলর ভবন নির্মাণ কারী কে আরো বলেন বড় ট্রাক গলির ভিতরে প্রবেশ করার কারণে ছোট-বড় যানবাহন ও পথচারীদের চলাচলের ও অসুবিধার পাশাপাশি হঠাৎ কোন রোগী বহনকারী এম্বুলেন্স আটকা পড়লে বড় ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে।
এইসব শোনার পর ভবন নির্মাণকারী আব্দুল মোনাফ শিকদার সহ তার ছেলেরা ও দারোয়ান এসে ওয়ার্ড কাউন্সিলরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এক পর্যায়ে প্রাণনাশের হুমকি দিয়ে RAB দিয়ে ক্রস ফায়ারের হুমকি প্রদান করেন।
তর্কবিতর্কের এক পর্যায়ে ট্রাকটি টাইলস খালাস করে, গলি থেকে বাহির হওয়ার সময় কোতোয়ালি থানার এএসআই হামিদুল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।ওসি কোতয়ালী র নির্দেশে এএসআই হামিদুল মোবাইলে ঘটনাটি ধারণ করেন।
পুলিশ কর্মকর্তা জানান উক্ত ভবন নির্মাণকারী ওয়ার্ড কাউন্সিলরের নাম ব্যবহার করে ভবন নির্মাণের মালামাল প্রতিনিয়ত গলির ভিতরে বড় ট্রাকের মাধ্যমে নিয়ে আসেন।
এইদিকে ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি আরো জানান গলি থেকে ট্রাকটি বাহির হওয়ার সময় তার গাড়িকে ধাক্কা দিলে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।
এ সময় লোকজন ঝড়ো হয়ে এইসব ব্যাপারে প্রতিবাদ করতে থাকলে পুনরায় আব্দুল মোনাফ শিকদার, তার ছেলে ও দারোয়ানসহ গালিগালাজ করে তেড়ে আসলে চৌধুরী মাহমুদ হাসনি ঘটনাস্থল ত্যাগ করেন।
এরমধ্যে বক্সীরহাট ফাঁড়ির ইনচার্জ এস আই আইয়ুব তার কিছুক্ষণ পর ওসি কোতোয়ালী ও এসি কোতোয়ালি ঘটনাস্থলে আসেন।
এই বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন সংবাদমাধ্যমকে জানান অএ ঘঠনাস্থলে ভবন নির্মান কাজের জন্য সামগ্রী নিয়ে ট্রাক দাঁড়িয়ে থাকে।রাস্তায় এইজন্য যানজটের সৃষ্টি হয়।দেওয়ান বাজারের ওয়ার্ড কাউন্সিলর হাসান মাহমুদ হাসনি রাত বারোটার আগে নির্মাণ সামগ্রী নিয়ে ট্রাক প্রবেশের বিষয়টি নিয়ন্ত্রণ করেন ।গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে পরে ৯৯৯ এ ফোন পেয়ে আমরা সেখানে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট