1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
ওমানে কৃষি ক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা পুরস্কারে ভূষিত হলেন পটিয়ার নাজিম উদ্দিন। চন্দনাইশে মাইক্রোবাসে এসে গরু চুরি,ধরা খেয়ে গুলি করে পালালো  চক্রের সদস্যরা;নেপথ্যে রহস্য কী! রমজানে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান রাহাত্তারপুল ফ্লাইওভারের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের উদ্বোধন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন আয়োজন করছে সারা বাংলাদেশের অন্ধ হাফেজ দের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪ ‘বিতর্ক চর্চার মাধ্যমে দক্ষ ও মেধাবী মানবসম্পদ তৈরি হয়’ সাফ অনূর্ধ্ব -১৯ নারী দলের খেলোয়াড় কানুন রানী বাহাদুর কে সংবর্ধনা দিয়েছে টিম জিকেএসপি নারায়ণগঞ্জ টনি খান ও লেডিস লাউঞ্জ ইনস্টিটিউট মৌলভীবাজার শাখার উদ্বোধন সি‌লে‌টে কবি আবুল বশর আনসারী’র লেখা কবিতা পবিত্র সিলেট ভূমি ফলক উন্মোচন ও জীবনী নি‌য়ে আলোচনা। বাংলাদেশ পথ নাটক পরিষদ চট্টগ্রামের ‘একুশে পথ নাট্যোৎসব-২০২৪’ অনুষ্ঠিত

সীতাকুণ্ডে গৃহবধূকে খুন করে স্বামী পলাতক স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

  • সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩১০ পঠিত

মোঃ আলাউদ্দীন, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

সীতাকুণ্ডে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার, স্বামীর খোঁজ নেই। সীতাকুণ্ডের কদমরসুল এলাকা থেকে সোনিয়া আকতার (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কেশবপুর গ্রামের জহুর আলম মেম্বারের ভাড়া ঘর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

সোনিয়া ওই এলাকার জাহাজীওয়ালার বাড়ির সাবিউল হকের মেয়ে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার বালিয়া ডাঙা গ্রামের আবুজার গিফারীর স্ত্রী।
জানা যায়, ৮মাস আগে প্রেম করে বিয়ে হয় দুইজনের। তারা একমাস ধরে ইউপি সদস্য জহুরুল আলমের ভাড়া বাসায় বসবাস করতো। সকালে তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ বের হলে জহুরুল আলম সোনিয়া আক্তারের পরিবারকে বিষয়টি জানালে তারা এসে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘরের তালা ভেঙ্গে দেখতে পান অর্ধগলিত লাশ ফ্লোরে পড়ে আছে।

সোনিয়া আকতারের বাবা সাবিউল আলম বলেন, পেশায় রাজমিস্ত্রী গিফারীর সঙ্গে আটমাস আগে আমার মেয়ের বিয়ে হয়। গত ৮ জুন তারা স্বামী স্ত্রী দুইজনই আমার বাড়িতে গিয়ে মেয়ের (সোনিয়া) অসুস্থতার জন্য মেডিকেলে ভর্তি হবে বলে ১০ হাজার টাকা নিয়ে আসে। তারপর থেকে তাদের সাথে আর কথা হয়নি। আজ সকালে জানতে পারি স্বামী তাকে হত্যা করে ঘরের বাইরে তালা দিয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে কখনও কোন প্রকার ঝাগড়া বিবাদ হতেও দেখিনি। ধারণা করা হচ্ছে সে টাকার লোভে আমার মেয়েকে গলা টিপে হত্যা করে পালিয়ে গেছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে প্রেরন পাঠানো হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট