1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

চট্টগ্রামে মেয়াদ উত্তীর্ণ পন্য আমদানী কারক বিহীন বিক্রয়ের জন্য ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযান।

  • সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪০ পঠিত

পলাশ সেন, মহানগর প্রতিনিধি:

নগরীর চট্টগ্রাম সানমার ওসানসিটি ও জিইসি মোড় এলাকার কসমেটিকসের দোকান ও ফার্মেসী সহ ৫টি প্রতিষ্ঠানকে ৪৫,০০০/- টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালকের নি‌র্দেশনায় মোতা‌বেক চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের উ‌দ্যো‌গে ১৯শে সে‌প্টেম্বর রোজ সোমবার ২০২২ ইং সকাল ১০ ঘটিকায় অভিযান কার্যক্রম শুরু হয়।

এই সময়ে চট্টগ্রাম মহানগরীর সানমার ওসানসিটিতে অবস্থিত ৩টি কসমেটিকসের দোকানকে মেয়াদোত্তীর্ণ পণ্য ও আমদানি কারক বিহীন পণ্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করার অপরাধে আফ্রা কসমেটিকসকে ১৫,০০০/- টাকা, গ্লেম সিটিকে ৩,০০০/-, রেড রুটকে ৭,০০০/- টাকা জরিমানা করা হয়।

এছাড়া জিইসি এলাকার হক ফার্মেসী ও নিজামপুর ড্রাগ হাউজকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় যথাক্রমে ১০,০০০/- ও ১০,০০০/- টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

উক্ত অভিযানে পরিচালনায় নেতৃ‌ত্বে প্রদান করেন জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার,বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক দিদার হোসেন ও সহকারী পরিচালক আনিছুর রহমান ও সিএমপি পু‌লি‌শের এক‌টি চৌকস টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা প্রদান ক‌রেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট