1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

শোক দিবসে মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ

  • সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৪৭ পঠিত

ইসমাইল ইমন:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

১৫ আগস্ট রোববার সকালে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কেরানীগঞ্জ মডেল শাখার উদ্যোগে খাবার বিতরণের আয়োজন করা হয়।

এসময় সংস্থাটির কেরানীগঞ্জ মডেল শাখার সভাপতি আনোয়ার হোসেন খাঁনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ্ উদ্দীন লিটন, সংস্থার কো-অর্ডিনেটর (হেড অফিস)সুমন মোহাম্মদ, সিনিয়র সহ সভাপতি- ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, হাবিবুর রহমান, সহ-সভাপতি আব্দুর রব মাষ্টার, সাধারণ সম্পাদক আবু নাঈম হোসেন, সাংগঠনিক সম্পাদক রুহুল আলম, মহিলা বিষয় সম্পাদিকা-তাহমিনা রুমা, শিক্ষা বিষয়ক সম্পাদিকা আফরোজা বেগম, দপ্তর সম্পাদক মোঃ ফিরোজ, সদস্য মহসিন আকাশ, আরিফুর হাসান সাগর, কামরুন্নাহার কাজল, আতিকুল আলম রাসেল, একরামুল হক প্রধান, রফিকুল ইসলাম সোহাগ সহ অন্যান্য এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট