1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
“হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

সিলেটের নবাগত জেলা প্রশাসক মহোদয়কে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর শুভেচ্ছা

  • সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৪ পঠিত

সিলেট ব্যুরো:

সিলেটের নবাগত জেলা প্রসাশক (‌ডি‌সি) মোঃ ম‌জিবুর রহমান ম‌হোদয়ের সা‌থে ৬ ফেব্রুয়ারী রবিবার “সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশন” এর প্রতিষ্ঠাতা আহবায়ক, মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক, উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক, আব্দুল আলীম আলম এর নেতৃত্ব‌ে স্বাস্থ‌বি‌ধি মে‌নে এক‌টি টিম সৌজন্যে সাক্ষাত ও ফু‌লেল শু‌ভেচ্ছা বি‌নিময় ক‌রেন।

এ সময় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সিলেটে নবাগত সিলেট জেলা প্রশাসকের ভুয়সী প্রসংশা করে বলেন, পূণ্যভূমি সিলেটে জেলা প্রশাসক হি‌সে‌বে যোগদান করেই শনিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে আড়াইটা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় সিলেট জেলা প্রশাসনের উদ্যাগে ৫০০ শতা‌ধিক কম্বল বিতরণ করে সিলেটের মানুষের প্রসংশা অর্জন করেছেন তারিসাথে আমরাও আপনাকে অভিনন্দন জানাচ্ছি।

জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান বলেন, বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদানকৃত কম্বল শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া কম্বলগুলো যাতে সঠিক মানুষ পায় তাই গভীররাতে নিজেই নিয়ে বের হয়েছি। নগরের বিভিন্ন স্থান ঘুরে প্রকৃত শীতার্ত মানুষের হাতেই কম্বল দেওয়া হয়েছে। আশা করি উন্নতমানের এসব কম্বল দিয়ে তারা এবারের শীত একটু উষ্ণতায় পার করতে পারবেন।
তিনি বলেন, জেলার বিভিন্ন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আমাদের উপজেলা নির্বাহী অফিসাররা তারা নিজে বিতরণ করছেন। আমাদের কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

সৌজন্যে সাক্ষাতে মাননীয় জেলা প্রশাসক মহোদয় আরো বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রাঃ) পুণ্যভুমি সিলেটে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন নামে একটি মানবিক সংগঠন আছে জেনে আমি আনন্দিত। আরো জেনে আনন্দিত হলাম ফাউন্ডেশনটি ইতিমধ্যে অনেক গরীব, অসহায়,দুঃস্থদের কল্যাণে কাজ করে চলেছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানবিক কাজের পাশা-পাশি এভাবে যদি সামাজিক সংগঠন গুলো মানব কল্যাণে অগ্রণী ভূমিকা রাখেন তাহলে দেশ আরো এগিয়ে যাবে। এসময় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে মানবিক ফাউন্ডেশনের আদর্শ উদ্দেশ্যে তু্লে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট