1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

সীতাকুণ্ডে ৫৩০০ পিস ইয়াবাসহ আটক ২

  • সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৬৭ পঠিত

মোঃ আলাউদ্দীন,(সীতাকুণ্ড) চট্টগ্রামঃ

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড পৌরসভার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহসড়কের পশ্চিম পাশে শ্যামলী বাস কাউন্টারের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে ৫৩০০ পিস ইয়াবাসহ দুুইজনকে আটক করা হয়েছে।
বুধবার ১৫ জুন ২০২১ সন্ধ্যা ০৭টা ২০ মিনিটের দিকে,সীতাকুণ্ড মডেল থানার এসআই(নিঃ) মোঃ আশরাফ ছিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৪৫০০(চারহাজার পাঁচশত)পিস ইয়াবা ট্যাবলেটসহ রেহেনা আক্তার (৩৭)নামের এক নারীকে আটক করা হয়।
এর আগে একি স্থান থেকে বিকাল ৫টার দিকে এসআই(নিঃ)/হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৮০০(আটশত)পিস ইয়াবা ট্যাবলেটসহ সুজন প্রকাশ ইমন (২৪) নামের একজনকে আটক করা হয়।
সীতাকুণ্ড মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা করা হয় এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে জানা যায়।।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট