1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক কামাল পারভেজ কে ফুলেল শুভেচ্ছায় বরণ।

  • সময় বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৯৯ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৌদি প্রবাসী চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ভিআইপি ডায়মন্ড সদস্য, সৌদি আরব প্রতিনিধি ও কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পারভেজকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭ ই নভেম্বর বুধবার চট্টগ্রাম প্রবাসী ক্লাব কর্তৃপক্ষ ও দেশ অবস্থানকারী ক্লাবের বিভিন্ন দেশের প্রতিনিধিবৃন্দ ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।
চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণের পর তিনি সরাসরি চট্টগ্রাম প্রবাসী ক্লাব নন্দনকানন আর এফ পুলিশ প্লাজা কার্যালয় পরিদর্শন শেষে ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি,ক্লাব কর্তৃপক্ষ ও দেশ অবস্থানকারী ক্লাবের সদস্য প্রতিনিধির সাথে এক সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন।
এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সৌদিআরব, দুবাই, ওমান, কাতার ও বাহরাইন প্রতিনিধি,আব্দূল মান্নান, আকবর হোসেন অভি, শাহাদাত হোসেন, এহসানুল হক বাবু,এস এম জসিম, জসিম উদ্দিন, জাবেদ, মাহবুবুর রহমান, দিদার আহমেদ, সরোয়ার ও রফিকুল ইসলাম।
এ সময় সংবর্ধিত অতিথি কামালউদ্দিন পারভেজকে ফুল দিয়ে বরণ করে নেন ক্লাব কর্তৃপক্ষ।
সংক্ষিপ্ত বক্তব্যে কামাল উদ্দিন পারভেজ চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সাথে প্রতিষ্ঠালগ্ন থেকে সম্পৃক্ত হওয়ার পাশাপাশি ক্লাবের বিভিন্ন মানবিক সেবামূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট