1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে

কর্ণফুলীতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু।

  • সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৮৪ পঠিত

মোঃ মনিরুল ইসলাম রিয়াদ,চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের কর্ণফুলীতে বাসার ছাদ থেকে পড়ে মোহাম্মদ মিজান রুবেল (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে উপজেলার শিকলবাহা ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল শিকলবাহা এলাকার মমতাজ উদ্দিনের পুত্র।সে পেশায় একজন ইলেকট্রিশিয়ান।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে শিকলবাহা ইউনিয়নের একটি বাসা বাড়ির ৬ তলায় বৈদ্যুতিক কাজ করার সময় ভবনের ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয় সে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, বাসা বাড়ির ছাদ থেকে পড়ে গুরুতর আহত যুবককে চমেকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ বা মামলা হয়নি। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট