1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

স্মার্ট পটিয়া বিনির্মানে তারুণ্য শক্তির বিকল্প নাই – তসলিম উদ্দীন রানা

  • সময় রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৬৫ পঠিত

চট্রগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনের বিভিন্ন ইউনিয়নে আধুনিক বাংলার রুপকার, বিশ্বের উন্নয়নের রোল মডেল, মানবতাবাদী, স্মার্ট বাংলাদেশের কারিগর জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার করেন চট্টগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য তসলিম উদ্দীন রানা।

এতে উপস্থিত ছিলেন সাবেক যুবনেতা এনামূল হক, আব্দুর রহিম চৌধুরী, আজিজুল্লাহ আজিজ, খোকন নাথ, শুক্কুর,মাহাবুব আলম, ছাত্রনেতা জাহেদ হোসেন, শহীদুল্লাহ্ সিকদার, ফায়সালা আহমেদ, বেলাল প্রমুখ।

তসলিম উদ্দীন রানা বলেন-আধুনিক বাংলার রুপকার স্মার্ট বাংলাদেশের কারিগর জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল নির্মাণের মাধ্যমে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা প্রশংসার দাবিদার। তার প্রতি আমরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই । তিনি দক্ষিণ চট্রগ্রাম সহ পটিয়ায় যে উন্নয়ন করেছে তা স্মরণীয়।পটিয়ার মত বৃহত এলাকায় উন্নয়ন হয়েছে।বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাকে স্মার্ট বাংলাদেশ রুপান্তর করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সবাইকে আগামী দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনাতে সবাইকে কাজ করতে হবে।জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নের রোল মডেল করেছে তা বিশ্বে বিরল। ভবিষ্যতে পটিয়ার অবহেলিত এলাকা চিহ্নিত করে কাজ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট