1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

বিরামপুরে নিজ বাড়িতে পুঁতে রাখা অর্ধগলিত লাশ উদ্ধার করল পুলিশ

  • সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৫৪ পঠিত

বিরামপুর পৌর শহরের এক গরু ব্যবসায়ী ৭ দিন নিখোঁজের পর পুলিশ তার নিজ বাড়িতে পুঁতে রাখা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে পৌর শহরের পূর্বপাড়া মহল্লা নিজ বাড়ি থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

স্বজনেরা জানান, বিরামপুর শহরের পূর্বপাড়া মহল্লার মৃত: সুজার উদ্দিনের পুত্র খাদেমুল ইসলাম (৭৫) বাড়িতে একাই বসবাস করতেন। গত মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ ছিলেন। খাদেমুল ইসলাম পেশায় একজন গরু ব্যবসায়ী। এঘটনায় খাদেমুলের ছেলে রায়হান কবির (২২ মে) বিরামপুর থানায় একটি সাধারণ ডাইরী করেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, মঙ্গলবার বিকেলে নিখোঁজের বাড়ি অনুসন্ধান করতে গিয়ে প্রাচীর সংলগ্ন মাটি দেখে সন্দেহ হলে সেখানে মাটি খুঁড়ে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। লাশের ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। এঘটনায় তার স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ উদ্ধারের সময় বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট