1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বসতঘরে অনধিকার প্রবেশ করে প্রতিবন্ধীদের উপর অতর্কিত হামলা বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের জরুরী সাংগঠনিক সভা অনুষ্ঠিত ক্ষুদি রামের জন্মদিনে বিনম্র চিত্রে স্মরণ করি এই মহান বীরকে। মেহেদী হাসান রাফি SSC তে গোল্ডেন A+ পেয়েছে ফটিকছড়ির শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বীকৃতি পেল এস এম সি আদর্শ সংঘ। প্রধানমন্ত্রী’র জনসভা সফল করার লক্ষ্যে চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পটিয়ায় বদিউল আলমের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ অভি’কে সংবর্ধনা অপ্রধান শস্য উৎপাদন ও সংরক্ষণ বিষয়ক প্রযুক্তিগত কলা কৌশল ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন।

সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সতর্ক থাকতে হবে -আ.জ.ম. নাছির

  • সময় বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৯৩ পঠিত

নিজস্ব প্রতিবেদক:
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দিন বলেছেন সরকার বিরোধী যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় শ্রমিক লীগকে সর্বদা সতর্ক থাকতে হবে। গত মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে নগরীর বাকলিয়া থানাধীন সিলভার প্যালে কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম অটোরিক্সা-অটোটেম্পো শ্রমিক লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি ইলিয়াসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকনের পরিচালনায় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম ও তাঁর বিচক্ষণ রাজনৈতিক কৌশলের বদৌলতে আন্তর্জাতিক অঙ্গণে বৈশ্বিক করোনা মহামারী এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের প্রেক্ষাপটে বিশ্ব অর্থনৈতিক দূরাবস্থার মাঝেও দেশের দ্রব্যমূল্য শ্রমিকদের ক্রয় ক্ষমতার মধ্য রেখেছেন। সরকারের বিভিন্ন পদক্ষেপ ও টিসিবির মাধ্যমে এক কোটি অসহায় শ্রমিক ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে স্বল্প মূল্যে নিত্যপন্য দ্রব্যাদি পৌছে দিচ্ছেন। শুধু তাই নয়, দেশব্যাপী প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছে। সরকার দৈনিক বর্তমানে ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে সক্ষম হয়েছেন। সারা দেশে বিনামূল্যে বই বিতরণ করছেন। বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতা প্রদান করছেন। মুজিব বর্ষ উপলক্ষে লক্ষ লক্ষ গৃহহীনদের জমি ও বাড়ি উপহার দিয়েছেন। তাই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও শ্রমিকদের উপকার হয়। মানুষের জীবন মান উন্নয়ন হয়। আগামী ২০২৩ সালের নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। নির্বাচনে জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে এবং এ লক্ষ্যে প্রস্তুতি গ্রহণের জন্য শ্রমিকদের প্রতি আহ্বান জানান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সদস্য মোর্শেদ আকতার চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব, দৈনিক সকালের সময়ের চট্টগ্রামের ব্যুরো প্রধান এস.এম. পিন্টু, বাংলাদেশ অটোরিক্সা শ্রমিক ফেডারেশন আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ওসমান গণি, কোতোয়ালী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন, চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালিম শেখ, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এয়ার মোহাম্মদ খোকন, রাশেদ, মোহাম্মদ খোকন, চট্টগ্রাম অটোরিক্সা-অটোটেম্পো শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, অর্থ সম্পাদক মোঃ ইউসুফ, আব্দুল হালিম আদু ও হুমায়ুন কবির প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট