1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের

কক্সবাজার যাওয়ার পথে ঘাতক ট্রাক কেড়ে নিল ৪ পর্যটকের প্রাণ

  • সময় সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৫৬ পঠিত

তহিদুল ইসলাম রাসেলঃ

সোমবার (২১ মার্চ) ভোর ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর বাজারের দক্ষিণ পাশে এই দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে করে কক্সবাজার যাচ্ছিলেন হারুনসহ পাঁচ পর্যটক। কিন্তু বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাকটি সামনে থেকে ধাক্কা দেয় কারটিকে। এতে কারটি সম্পূর্ন দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চারজন নিহত হয়।
পরবর্তীতে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় একজনকে জীবিত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।
তবে ঘটনার পর পরই ঘাতক ট্রাকটির চালক পালিয়ে যায় বলে জানান লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান।
ওসি আতিকুর আরো জানান, আমরা ঘাতক ট্রাকটির চালককে আটকের চেষ্টা করছি এবং নিহতদের পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা নিচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট