1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন

বাকলিয়ায় পুলিশের চৌকস অভিযানে মাদক ব্যবসায়ী আটক।

  • সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২০৫ পঠিত

মোঃ মনিরুল ইসলাম রিয়াদ, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

গত (২০ মে) শনিবার চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়কস্থ লিজা কমিউনিটি সেন্টারের উত্তর পার্শ্বে গাঁজা বিক্রির সময় এক বিশেষ অভিযানে মোঃ নুর হোসেন ( 22 ) নামের এক মাদক বিক্রেতা গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ। আটকের সময় আসামীর কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে পলাতক রয়েছে তার অন্যতম সহযোগী মোঃ সাগর (২৬)। উক্ত অভিযানে নেতৃত্ব দেন তিন চৌকস এসআই। তারা হলেন- এসআই মোঃ রবিউল হক, এসআই মোঃ আব্দুল ওয়াদুদ চৌধুরী ও এএসআই মোঃ জহিরুল হক।

পুলিশ জানায়, গোপন সূত্রে সংবাদ পাই যে, উক্ত স্থানে ০১ জন লোক মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে নিয়া ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছালে গ্রেফতারকৃত আসামী পুলিশের উপস্থিতি টের পায়ে দ্রুত গতিতে রাস্তায় চলাচলরত সিএনজি গাড়ীতে উঠার সময় তাকে পাঁচ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, ইতিপূর্বেও সাত কেজি করে দুই দফায় মোট ১৪ কেজি গাঁজা পলাতক আসামী মোঃ সাগর (২৬) কে বুঝাইয়া দিই।

এ বিষয়ে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুর রহিম বলেন গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে,আটক মোহাম্মদ নূর হোসেন মোঃ সাগরকে আসামি করে মামলা রুজু করা হয়েছে গ্রেফতারকৃত মোঃ নুর হোসেন এর বিরুদ্ধে সাতকানিয়া থানায় বিচারাধীন মাদক মামলা রয়েছে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট