1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাদীসের খেদমতে ইমাম বুখারী রহঃ ও মুফতি আমিমুল ইহসান রহঃ এর অবদান অবিস্মরণীয় – অধ্যক্ষ মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান আলকাদেরী পটিয়ায় কেন্দ্রীয় কৃষক লীগ নেতা আলহাজ্ব আহমদ নবী সওদাগরের কবরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ নুরুল আবছারের শ্রদ্ধাঞ্জলি নিবেদন একজন দক্ষ চৌকস এবং মেধাবী বিমান সেনাকে হারালো বাংলাদেশ হারানো বিজ্ঞপ্তি প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষংছড়ি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোহাম্মদ জাফর আলম। উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা

রংপুর ও রাজশাহী বিভাগের ৬৯ টি আসনের মনোনয়ন চূড়ান্ত : ওবায়দুল কাদের

  • সময় বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৭৯ পঠিত

মোঃ শফিকুল ইসলাম
ষ্টাফ রিপোর্টার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বিফ্রিংয়ে এ তথ্য জানান ওবায়দুল কাদের।

এ সময় ওবায়দুল কাদের বলেন, আগামী ২৫ নভেম্বরের মধ্যে সব আসনের প্রার্থী চূড়ান্ত হয়ে যাবে। সেই সাথে ঘোষণা করা হবে মনোনীত প্রার্থীদের নাম। এবার আওয়ামী লীগের বেশ কয়েকজন বর্তমান সংসদ সদস্য মনোনয়ন বোর্ডের যাচাই-বাছাই-এ বাদ পড়েছেন বলে জানান তিনি।

এর আগে সকাল ১০টার দিকে সংসদ নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করতে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সেখানে রংপুর ও রাজশাহী বিভাগের ৬৯টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন যাচাই-বাছাই পূর্বক প্রার্থী চূড়ান্ত করা হয়েছে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট