1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারেই আগ্রহ কেন ক্রেতাদের?

  • সময় শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ২২৫ পঠিত

মোহাম্মদ জুবাইরঃ

ঈদকে কেন্দ্র করে জমে উঠেছে কেনাকাটা। বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের বিভিন্ন শপিং মল ও মার্কেটে এখন সকাল থেকে রাত পর্যন্ত চলছে কেনাকাটা। তাই ব্যস্ত সময় পার করছেন ব্যবসায়ীরা।

নগরীর প্রাণ কেন্দ্র লালখান বাজার মোড় এম এম আলী রোডে অবস্থিত চট্টগ্রামবাসীর প্রিয় শপিং মল “লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে” ঈদের কেনাকাটা সারতে ক্রেতাদের সরব উপস্থিতি চোখে পড়ে। ভিড় ও ঝামেলা এড়িয়ে যারা আগেভাগেই কেনাকাটা করতে পছন্দ করেন তারা গতকাল এসেছিলেন “লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে”

‘”লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে”‘ দুই ছেলেকে নিয়ে পাঞ্জাবি দেখছিলেন বাকলিয়ার বাসিন্দা মোঃ রফিকুল ইসলাম। তিনি জানালেন, ছেলেরা এবার ঈদে বাবার সঙ্গে মিলিয়ে একই পাঞ্জাবি পরতে চায়। এজন্য তিনজনে একই ডিজাইনের পাঞ্জাবি কিনবেন। লাইফ স্টাইলের পাঞ্জাবি খুবই ভালো, তাদের পছন্দ হয়েছে।

হালিশহর থেকে আসা এনজিও কর্মী নিপা আক্তার বলেন, আমি সবসময় ‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যার থেকেই কেনাকাটা করি। এই শপিংয়ের কাপড়ের গুণগত মান খুবই ভালো। তাই ঈদে ঘরে পরার পাশাপাশি কাছের বন্ধুদের উপহার দেওয়ার জন্য কিছু সুতির শাড়ি ও গাউন খুঁজছি। এছাড়া এ শপিং মলে ঈদ উপলক্ষে আনা হয়েছে বিদেশি স্পেশাল ঈদ লেহেঙ্গা।

সরেজমিনে নগরীর বিভিন্ন মার্কেটে গিয়ে দেখা যায়, ঈদ সামনে রেখে আখতারুজ্জামান সেন্টার, লাকী প্লাজা, সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেট, মিমি সুপার মার্কেট, ফিনলে স্কয়ার, আমিন সেন্টার, বিপণি বিতান, সানমার শপিং সেন্টার, চিটাগাং শপিং কমপ্লেক্স, সেন্ট্রাল প্লাজাসহ অভিজাত মার্কেটগুলোতে করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা।

প্রতিটি মার্কেট যেন আলোকসজ্জায় একে অন্যকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় নেমেছে। রমজানের এক সপ্তাহ পর থেকে শুরু করা হয়েছে এসব মার্কেটের আলোকসজ্জা। লাকী প্লাজা, বালি আর্কেড ও আখতারুজ্জামান সেন্টারে রঙ-বেরঙের ঝাড়বাতি লাগানো হয়েছে। এই ক্ষেত্রে পিছিয়ে নেই ‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারও। পঞ্চম তলার এই শপিং মলটি সাজানো হয়েছে রং নানা রংবেরঙের বাহারি কাপড়ে। আলোক সজ্জায় সজ্জিত পুরো ৫ তলা।

‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যার’ শপিং মলটিতে ফ্যাশন সচেতন পুরুষদের জন্য গ্রাউন্ড ফ্লোরে রয়েছে দেশি-বিদেশি ব্র্যান্ডের সুট, শার্ট, প্যান্ট, টিশার্ট পাঞ্জাবি, টাই, মুম্বাই এক্সক্লুসিভ কালেকশন শেরোয়ানি, উন্নত মানের পার্টি সু, বেল্ট,ও ওয়ালেটসহ অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডের কাপড় এক্সক্লুসিভ কালেকশন।

ফ্যাশন সচেতন নারীদের জন্য দ্বিতীয় তলায় রয়েছে লেডিস আইটেম গাউন, লেহেঙ্গা, ওয়ান পিস, টু পিস, থ্রি পিস, লেডিস টি শার্ট ,লেডিস শার্ট, লেডিস প্যান্ট, লেডিস ব্যাগ, সৌদি-আরাবিয়ান-কাতার ও দুবাই এক্সক্লুসিভ বোরকাসহ রঙিন পোষাকের বিশাল সমাহার। এছাড়াও ছোট্ট. সোনামনিদের জন্য রয়েছে শার্ট, জিন্স প্যান্ট ও টিশার্টসহ আধুনিক কালেকশন।

তৃতীয় তলায় রয়েছে জেন্টস আইটেম হাফ-ফুল টি-শার্ট , জিন্স প্যান্ট, নরমাল প্যান্ট, কটি, পার্টি পাঞ্জাবি ও পাঞ্জাবি-পায়জামার এক্সক্লুসিভ মুম্বাই কালেকশন।

চতুর্থ তলায় রয়েছে মুম্বাইয়ের এক্সক্লুসিভ কালেকশন শেরওয়ানি এবং ব্লেজারের বিপুল সমাহার।

একটি মার্কেটে ঈদের সব রকম পণ্য থাকায় লোকজন ভিড় জমাচ্ছে ‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে।’ লাইফ স্টাইলে ক্রেতাদের আগ্রহের কথা জানতে চাইলে মরিয়ম বেগম বলেন, এখানে প্রতিটি কাপড়ের দাম হাতের নাগালে রয়েছে। সেই সাথে কাপড়ের মান অতুলনীয়। তাই পুরো পরিবারের জন্য লাইফ স্টাইল থেকেই বাজার করেছি।

লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে কর্মরত আবদুল মোমিন বলেন, আলহামদুলিল্লাহ।প্রত্যাশার চেয়ে বেশি বেচাকেনা হচ্ছে। লাইফ স্টাইলকে মানুষ এত আপন করে নিবে ভাবতে পারিনি। তাই বীর চট্টলাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট