1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ

শৃংখলা ভঙ্গের দায়ে সীতাকুন্ডে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রাজু চৌধুরী বহিস্কার

  • সময় সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩১৮ পঠিত

মোঃ আলাউদ্দীন,সীতাকুণ্ড চট্টগ্রামঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে সীতাকুণ্ড উপজেলার ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজুকে।

এই ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বার বার নির্বাচিত চেয়ারম্যন শওকত আলী জাহাঙ্গীর।

গত রবিবার রাতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া’র সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সভাপতি বাঁকের ভুঁইয়া বলেন, চেয়ারম্যান পদে বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের জন্য আওয়ামী লীগ নেতা শওকত আলী জাহাঙ্গীরকে দল থেকে মনোয়ন দেওয়া হয়েছে এবং তিনি নৌকা প্রতীক পেয়েছেন।

দল থেকে মনোনয়ন চেয়ে না পেলেও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু স্বতন্ত্র প্রাথী হিসেবে প্রচার প্রচারণা চালাচ্ছেন। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় জেলা আওয়ামী লীগের আদেশে দলীয় গঠন তন্ত্র ৪৭(ক) ধারা মতে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয় এবং তাকে দল থেকে বহিষ্কারের জন্য চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি আবদুস সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান সাক্ষরিত একটি চিঠি আ.লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বারাবরে পাঠানো হয়েছে। বহিষ্কার প্রার্থীর পক্ষে দলের কেউ কাজ না করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট