1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
“হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনকে লায়ন সালাউদ্দীন আলীর আর্থিক অনুদান প্রদান।

  • সময় মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬১ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামে কর্মরত বিভিন্ন বেসরকারী টিভি চ্যানেলের ক্যামেরাপার্সনদের সংগঠন টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামকে আর্থিক সহায়তার লোঅনুদান হিসেবে নগদ এক লক্ষ টাকা প্রদান করেছেন এশিয়ান স্পেশালাইজড হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার (আরটি পিসিআর) ল্যাব ম্যানেজিং ডিরেক্টর লায়ন সালাউদ্দীন আলী।

আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মহানগরীর মেরেডিয়ান হোটেলে এক অনুষ্ঠানে সংগঠনের সভাপতি এনামুল হকের কাছে এই আর্থিক টাকার চেক হস্তান্তর করেন।

লায়ন মোহাম্মদ সালাউদ্দীন আলী বলেন, টিভি ক্যামেরা জার্নালিষ্টস এসোসিয়েশনের সদ্যসরা জীবনের ঝুকি নিয়ে কাজ করছেন। তাদের ক্যামেরার মাধ্যমে আমরা সমাজের নানা অসঙ্গতি দেখতে পায়। সামনে তারা আরো গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। একই সাথে এই শহরে গর্বিত একটি সৃজনশীল সংগঠন হিসাবে টিভি ক্যামেরা জার্নালিষ্টস এসোসিয়েশন এগিয়ে যাবে। আমি তাদের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন এশিয়ান স্পেশালাইজড হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ, সাইমুম আল মুরাদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম সহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট