1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

এতিমদের মাঝে এমএসকে ফাউন্ডেশনের ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ

  • সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৬৩ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

নগরীতে এমএসকে ফাউন্ডেশনের উদ্যোগে এতিম,অসহায় এবং কর্মহীন রোজাদারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়। ৪ মার্চ ২০১৪ (বৃহস্পতিবার) সকালে এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা এম সোলাইমান কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম। ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ সওদাগর, আলহাজ্ব লায়ন মোহাম্মদ এহেছান চৌধুরী, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ আলী নূর, মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাওলানা মুহাম্মদ নবী হোসাইন, মাওলানা নজিরুল ইসলাম, মাওলানা মুহাম্মদ আবদুল খালেক প্রমুখ।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম বলেন, দীর্ঘদিন ধরে এমএসকে ফাউন্ডেশন মানবতার কল্যাণে কাজ করে আসছে। তিনি ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন। এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা এম সোলাইমান কাসেমী দেশের সকল বিত্তবানদের এতিম , মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের মাঝে ঈদবস্ত্র, ইফতার ও সেহেরীসহ আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। কারো একার পক্ষে বিশাল দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয়। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট