1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

কুমিল্লায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দিয়ে সত্য তুলে ধরায় সাংবাদিককে হুমকি।

  • সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৪১ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুকে) মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সত্যতা প্রকাশ করায় (অনলাইন নিউজ পোর্টাল) দৈনিক বাংলা খবর পত্রিকার সম্পাদক ও জাতীয় সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’র বিশেষ প্রতিনিধি এম শাহীন আলমকে গতকাল১৫ই এপ্রিল বিকেলে মাদক ব্যবসায়ী মোঃ মাসুক ০১৮২৬-৫৯৩৭৪৭ মোবাইল নাম্বারটি থেকে ফোন করে ফেসবুকে আপডেট কেন দেওয়া হলো তার সাথে দেখা না করে কৈফিয়ত চেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ সহ সামনে পেলে দেখে নেওয়ার হুমকি দেয় মাদক ব্যবসায়ী মাসুক।

উল্লেখ্য কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউপি এলাকার (উত্তর)সূর্যনগর ভারতীয় সীমান্তের গাং-(সোনাইছুড়ি খাল )পাড়ের মিস্ত্রীর নাতি ও শহীদ ড্রাইভারের ছেলে “মাসুক”।
যাকে এলাকার মানুষ বৌয়ারা বাজারের চা ও ভাতের হোটেল দোকানদার হিসেবে চিনে ও জানে।

এই মাসুক চা- হোটেল ব্যবসার অন্তরালে দীর্ঘ দিন যাবৎ ছদ্মবেশে মাদকের কারবার করে আসছে বলে অনুসন্ধানে জানা যায়।

অনুসন্ধানে সরেজমিনে এলাকাবাসী সুত্রে আরো জানাযায়,মাসুকের বাড়ীটি বৌয়ারা বাজার সীমান্তের ভারতীয় সীমানার খুব কাছাকাছি হওয়া সহজেই মাসুক ভারতীয় মাদক কারবারিদের কাছ থেকে মাদক এনে এলাকার উঠতি বয়সের যুবক-যুবতী ছাড়াও কিছু পুরুষ এবং মহিলাদের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে মাদক সাপ্লাই দিয়ে আসছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক তার এলাকার সচেতন লোকজন জানান, আমাদের বর্ডার এলাকায় ইদানিং প্রকাশ্যে মাদকের ছড়াছড়ি একেবারে অতিরিক্ত কেউ কারো কথা শোনে না। বর্ডার এলাকার কিছু মানুষ মাদক ব্যবসাটাকে খুব সহজ ভাবে নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক
প্রত্যেক্ষদর্শী এলাকার কিছু ব্যক্তি জানান, মাসুক ছাড়াও এলাকায় আরো অনেক মাদক ব্যবসায়ী আছে যারা তাদের বাড়িতেই খুচরা মাদক বিক্রি করে আসছে,আর দিনরাত ২৪ ঘন্টা তো মাদক সেবীদের আনাগোনা নিত্যদিনের দৃশ্য।

বিশ্বস্হ সূত্রে আরো জানাযায়, এই মাসুক ইদানীং মাদক কারবারিদের মধ্যে একজন অন্যতম পাইকারি মাদক কারবারি, যা ধীরে ধীরে এলাকার মানুষের কাছে প্রকাশ পাচ্ছে।

সর্বনাশা মাদক একটি রাষ্ট্র, সমাজ এবং মানুষকে ধ্বংস করে দেয়, মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে রুখে দাঁড়ানো, মাদক নির্মূলে লেখালেখি কি একজন সাংবাদিক এর অপরাধ?
মাদক সন্ত্রাস ও অন্যায়ের বিরুদ্ধে লিখলে তাকে গালিগালাজ সহ হামলা বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন দেওয়া হয়,সম্প্রতি কুমিল্লায় মাদকের বিরুদ্ধে কথা বলায় এক সাংবাদিককে জীবন দিতে হয়েছে। সকলের শ্লোগান হউক “চল যাই যুদ্ধে- মাদকের বিরুদ্ধে”

এমন বিষয়টি দ্রুত তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ সহ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন সাংবাদিক শাহীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট