1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
বসতঘরে অনধিকার প্রবেশ করে প্রতিবন্ধীদের উপর অতর্কিত হামলা বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের জরুরী সাংগঠনিক সভা অনুষ্ঠিত ক্ষুদি রামের জন্মদিনে বিনম্র চিত্রে স্মরণ করি এই মহান বীরকে। মেহেদী হাসান রাফি SSC তে গোল্ডেন A+ পেয়েছে ফটিকছড়ির শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বীকৃতি পেল এস এম সি আদর্শ সংঘ। প্রধানমন্ত্রী’র জনসভা সফল করার লক্ষ্যে চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পটিয়ায় বদিউল আলমের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ অভি’কে সংবর্ধনা অপ্রধান শস্য উৎপাদন ও সংরক্ষণ বিষয়ক প্রযুক্তিগত কলা কৌশল ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন।

কুমিল্লায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দিয়ে সত্য তুলে ধরায় সাংবাদিককে হুমকি।

  • সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৮১ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুকে) মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সত্যতা প্রকাশ করায় (অনলাইন নিউজ পোর্টাল) দৈনিক বাংলা খবর পত্রিকার সম্পাদক ও জাতীয় সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’র বিশেষ প্রতিনিধি এম শাহীন আলমকে গতকাল১৫ই এপ্রিল বিকেলে মাদক ব্যবসায়ী মোঃ মাসুক ০১৮২৬-৫৯৩৭৪৭ মোবাইল নাম্বারটি থেকে ফোন করে ফেসবুকে আপডেট কেন দেওয়া হলো তার সাথে দেখা না করে কৈফিয়ত চেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ সহ সামনে পেলে দেখে নেওয়ার হুমকি দেয় মাদক ব্যবসায়ী মাসুক।

উল্লেখ্য কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউপি এলাকার (উত্তর)সূর্যনগর ভারতীয় সীমান্তের গাং-(সোনাইছুড়ি খাল )পাড়ের মিস্ত্রীর নাতি ও শহীদ ড্রাইভারের ছেলে “মাসুক”।
যাকে এলাকার মানুষ বৌয়ারা বাজারের চা ও ভাতের হোটেল দোকানদার হিসেবে চিনে ও জানে।

এই মাসুক চা- হোটেল ব্যবসার অন্তরালে দীর্ঘ দিন যাবৎ ছদ্মবেশে মাদকের কারবার করে আসছে বলে অনুসন্ধানে জানা যায়।

অনুসন্ধানে সরেজমিনে এলাকাবাসী সুত্রে আরো জানাযায়,মাসুকের বাড়ীটি বৌয়ারা বাজার সীমান্তের ভারতীয় সীমানার খুব কাছাকাছি হওয়া সহজেই মাসুক ভারতীয় মাদক কারবারিদের কাছ থেকে মাদক এনে এলাকার উঠতি বয়সের যুবক-যুবতী ছাড়াও কিছু পুরুষ এবং মহিলাদের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে মাদক সাপ্লাই দিয়ে আসছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক তার এলাকার সচেতন লোকজন জানান, আমাদের বর্ডার এলাকায় ইদানিং প্রকাশ্যে মাদকের ছড়াছড়ি একেবারে অতিরিক্ত কেউ কারো কথা শোনে না। বর্ডার এলাকার কিছু মানুষ মাদক ব্যবসাটাকে খুব সহজ ভাবে নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক
প্রত্যেক্ষদর্শী এলাকার কিছু ব্যক্তি জানান, মাসুক ছাড়াও এলাকায় আরো অনেক মাদক ব্যবসায়ী আছে যারা তাদের বাড়িতেই খুচরা মাদক বিক্রি করে আসছে,আর দিনরাত ২৪ ঘন্টা তো মাদক সেবীদের আনাগোনা নিত্যদিনের দৃশ্য।

বিশ্বস্হ সূত্রে আরো জানাযায়, এই মাসুক ইদানীং মাদক কারবারিদের মধ্যে একজন অন্যতম পাইকারি মাদক কারবারি, যা ধীরে ধীরে এলাকার মানুষের কাছে প্রকাশ পাচ্ছে।

সর্বনাশা মাদক একটি রাষ্ট্র, সমাজ এবং মানুষকে ধ্বংস করে দেয়, মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে রুখে দাঁড়ানো, মাদক নির্মূলে লেখালেখি কি একজন সাংবাদিক এর অপরাধ?
মাদক সন্ত্রাস ও অন্যায়ের বিরুদ্ধে লিখলে তাকে গালিগালাজ সহ হামলা বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন দেওয়া হয়,সম্প্রতি কুমিল্লায় মাদকের বিরুদ্ধে কথা বলায় এক সাংবাদিককে জীবন দিতে হয়েছে। সকলের শ্লোগান হউক “চল যাই যুদ্ধে- মাদকের বিরুদ্ধে”

এমন বিষয়টি দ্রুত তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ সহ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন সাংবাদিক শাহীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট