1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

সিলেটে বন্যার্তদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

  • সময় শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২৯ পঠিত

শ‌হিদুল ইসলাম, সি‌লেটঃ

সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন ও জালালাবাদ লিভার ট্রাস্টের যৌথ উদ্যো‌গে বন্যার্তদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ২১ জুন) নগরীর ১২ নং ওয়ার্ডের শেখঘাট এলাকায় অসহায় দুঃস্থ পরিবারে মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণের উদ্বোধন করেন জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান, সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন কেন্দ্রীয় ক‌মি‌টির পৃষ্ঠপোষক প‌রিষদের সম্মা‌নিত চেয়ারম‌্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শ‌হিদুল ইসলামের সভাপতিত্বে, ফাউন্ডেশনের মহাসচিব উৎফল বড়ুয়ার পরিচালনায় অনু‌ষ্ঠিত হয়।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মুনতাসির চৌধুরী, বিভাগীয় প্রধান, অর্থনীতি বিভাগ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ঢাকা, শহিদুল হক, সমাজকর্মী ও ব্যবসায়ী।

উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রী আছেন। আমরাও আপনাদের পাশে আছি, চিন্তার কারণ নেই। বর্তমান জনবান্ধব সরকার মানুষের কল্যাণে ও সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বন্যার শুরু থেকেই সিলেটের বিভিন্ন এলাকার বন্যার্তদের মাঝে আমাদের সামর্থনুযায়ী সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন ও জালালাবাদ লিভার ট্রাস্টের যৌথ উদ্যো‌গে খাদ‌্য সামগ্রী বিতরণ করে আসছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যে কোনো প্রাকৃতিক দুর্যোগে দেশবাসীর পাশে ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

এছাড়া তিনি বলেন বন্যাকবলিত অঞ্চলে ধারাবাহিক এ ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের সম্মা‌নিত উপ‌দেষ্টা হাজী মোঃ র‌ফিকুল আলম, অর্থ স‌চিব আব্দুল আলিম আলম, সহ স্বাস্থ‌্য স‌চিব ডা. ফারহানা ইয়াস‌মিন, সহ ম‌হিলা স‌চিব হা‌জেরা বেগম, কার্যক‌রি সদস‌্য আব্দুল মা‌লেক, ফ্রেন্ডশিপ সদস‌্য শেলু বড়ুযা, ইঞ্জি‌: জান্নাতুল ফেরদৌস, সীমান্ত বড়ুয়া জয়, সেতু বড়ুয়া মুক্তা প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট