1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির 

চট্টগ্রাম জামেয়া মহিলা কামিল মাদরাসায় বই উৎসব সম্পন্ন

  • সময় সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৯৪ পঠিত

অদ্য ০১.০১.২০২৪খ্রি. সোমবার সকাল ১০ টায় চট্টগ্রামের একমাত্র মহিলা কামিল মাদরাসা, ঐতিহ্যবাহী জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদরাসা প্রাঙ্গণে শিক্ষার্থীদের মধ্যে নতুন পাঠ্যপুস্তক বিতরণ তথা বই উৎসব অনুষ্ঠিত হয় । এতে ১ম শ্রেণি হতে ৯ম শ্রেনি পর্যন্ত বই বিতরণ করা হয়।
পবিত্র কুরআন তেলাওয়াত ও নাতে রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে মাদরাসার অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন বক্তব্য রাখেন। নতুন বই পেয়ে শিক্ষার্থীরা আনন্দিত ও উচ্ছ্বাসিত।

এতে মাদরাসার উপাধ্যক্ষসহ সকল শিক্ষক- শিক্ষিকা , শিক্ষার্থী, অভিভাবক ও কর্মকর্তা-কর্মচরী উপস্থিত ছিলেন।

পরিশেষে শিক্ষার্থীদের সার্বিক, সফলতা, প্রিয় মাতৃভূমি বাংলাদেশসহ বিশ্ববাসীর কল্যাণ এবং মুক্তি কামনা করে অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিনের দোয়া-মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট