1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিমের সাথে স্বাশিপ নেতৃবৃন্দের সাক্ষাৎ বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন।

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ রিপনের শুভ জন্মদিন আজ

  • সময় বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৭০ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
পৃথিবীকে আলোকিত করে আজকের এই দিনে জন্ম গ্রহন করেন বিশিষ্টি সাংবদিক ও সাংবদিক নেতা চৌধুরী মুহাম্মদ রিপন।
চট্টগ্রাম রাউজানের ছেলে চৌধুরী মুহাম্মদ রিপন বেড়ে উঠেছে কাপ্তাই লেখা পড়া কাপ্তাই ও রাঙ্গুনিয়া চট্টগ্রামের একজন নন্দিত, সাংবাদিক, সংগঠক, সাংবাদিক নেতা ও মানবাধিকার কর্মী। এরি সাথে তিনি চট্টগ্রাম সাংবদিক ফোরামের সাধারণ সম্পাদক অনলাইন টিভি চ্যানেল দোয়েল টিভি প্রধান নির্বাহী, আজকের কর্ণফুলী ও সকালের বার্তার নির্বাহী সম্পাদক। চৌধুরী মুহাম্মদ রিপন জাতীয় দৈনিক সূর্যোদয় বার্তা সম্পাদক চট্টগ্রাম বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।
শৈশব থেকে অসম্ভব প্রতিভার অধিকারী দুরন্ত চৌধুরী মুহাম্মদ রিপন জীবনের প্রতিটি ক্ষেত্রে উজ্জ্বল। ইতিমধ্যে তিনি নিজের একনিষ্ঠতা আর যোগ্যতা দিয়ে এই অল্প বয়সে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সাংবাদিক সমাজে। এছাড়াও চৌধুরী মোহাম্মদ রিপন নিজেকে ব্যস্থ রেখেছেন সামাজিক বিভিন্ন কর্মকান্ডেও। করোনা ভাইরাস সংক্রমণে প্রথম লকডাউন এ প্রায় দুই একদিন পর পর ক্ষুধার্ত মানুষের জন্য খাদ্য নিয়ে বের হতেন। সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী উপহার ব্যবস্হা করেন।
সফল সাংবাদিক, মানবাধিকার কর্মী, সংগঠক চৌধুরী মোহাম্মদ রিপনের জন্মদিনে আজ অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করেন কাপ্তাই উপজেলা র সাবেক উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন। এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সদস্য সেকান্দর হোসেন শান্ত সহ কাপ্তাই উপজেলা র বিভিন্ন জন।
বেলার শেষ প্রান্তে ৪টায় কেক কাটার মধ্যদিয়ে শুরু হওয়া জন্ম দিনের ছোট পরিসরের অনুষ্ঠানে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সভাপতি শিব্বির আহমেদ ওসমান শুভেচ্ছা উপস্থিত সকলকে জানিয়েছেন।
চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সভাপতি এক বনানীতে বলেন বর্ণিল আয়োজন ও সকলের সরব উপস্থিতির মধ্য দিয়ে বড় পরিসরের আয়োজনের একান্ত ইচ্ছে থাকলেও বৈশ্বিক করোনা মহামারির সময়ে সদামাটা এই আয়োজনে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান বিশেষ করে সাবেক কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন ভাইকে শুভেচ্ছা জানিছেন। তিনি আরো বলেন, চৌধুরী মুহাম্মদ রিপন অত্যন্ত সৎ, পরিশ্রমি ও নিষ্ঠাবাদ একজন সাংবাদিক। যিনি সাংবাদিকদের নিবেদিত প্রাণও। আজ তার জন্মদিনে অনেক অনেক শুভ কামনা রহিল। এবং তার দীর্ঘায়ু কামনা করেন তিনি।
সেই সাথে কাপ্তাই উপজেলা র সাবেক উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন আয়োজনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট