1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল

ট্রপি উম্মোচন ও প্লেয়ার ড্রাপট এর মধ্যে দিয়ে পর্দা উঠল “পশ্চিম মেহেরআটি প্রিমিয়ার লীগ -২০২৪” সিজন-২

  • সময় শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৫ পঠিত

শুক্রবার পটিয়াস্হ মেহের আটি গ্রামে সামাজিক সংগঠন “মেহের আটি একতা সংঘে” র ব্যবস্হাপনায় মেহের আটি হয়রত নুরুউদ্দীন শাহ (র:) দাখিল মাদ্রাসা মাঠে “পশ্চিম মেহেরআটি প্রিমিয়ার লীগ-২০২৪” সিজন ২ এর ট্রপি উম্মোচন ও প্লেয়ার ড্রাপট অনুষ্ঠিত হয়।
প্লেয়ার ড্রাপট অনুষ্ঠানে ৬টি দল তাদের পরিকল্পনা অনুযায়ী ৫৪জন স্থানীয় প্লেয়ার ও ২৪ জন মহল্লার বাইরের ফরেন প্লেয়ার থেকে তাদের প্লেয়ার কিনে নেয়।
শুরুতেই কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে অনুষ্টান শুরু হয়।এর পর উপস্থাপক রহিম উদ্দীন বাদশা ও জিহান এর পরিচালনায় অনুষ্ঠানস্হলে প্রবেশ করেন ৬ টিমের চেয়ারম্যান,টিম ম্যানেজার ও অধিনায়ক গণ।পরে ৬টিমের চেয়ারম্যানদের সংক্ষিপ্ত বক্তব্যের পর অনুষ্ঠানস্হলে ট্রপি নিয়ে হাজির হয় সমাজসেবক মাহমুদুল হক ও শাহাবুদ্দিন শাহাবু।
প্রতিটা টিমের জন্য বরাদ্দকৃত ১০০০০ কয়েন দিয়ে দীর্ঘ ৪ঘন্টা দরকষাকষি করে প্রতিটা টিম তাদের পছন্দের প্লেয়ার কিনেন।
প্লেয়ার ড্রাপট এরপর শুরু হয় ট্রপি উম্মোচন পর্ব।ট্রপি উম্মোচন করেন দানবীর ও শিল্পপতি আলহাজ্ব জামাল সত্তার মিয়া সাহেব এবং উক্ত টুর্নামেন্টের ট্রপি স্পন্সর করেন বিশিষ্ট সমাজসেবক জনাব জসিম উদ্দিন |
উল্লেখ্য উক্ত টুর্নামেন্টটি আগামী ১৬ই ফেব্রুয়ারি শুক্রবার সারাদিনব্যাপি ও সেমিফাইনাল এবং ফাইনাল রাতে ফ্লাশলাইটে অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট