1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা।

ঢাকাস্থ আরা চাটগাঁইয়া উদ্যোগে ধানমণ্ডি ৩২এ ইফতার মাহাফিল অনুষ্ঠিত

  • সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ৪৩৫ পঠিত

ঢাকাস্থ আরা চাটগাঁইয়া উদ্যোগে ধানমণ্ডি ৩২এ ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।উক্ত দোয়া ও মিলাদ মাহাফিল পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম বিষয়ক উপকমিটির সাবেক সদস্য মুফতী মাসুম বিল্লাহ নাফায়ী। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা তসলিম উদ্দিন রানা,কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এম এ রাশেদ,নাসির উদ্দিন,ওয়াজেদ আলী,ব্যাংকার মোহাম্মদ ইমরান সাহেব,সাবেক ছাত্রনেতা মোহাম্মদ নেজাম উদ্দিন,

মোঃ সেলিম আহমেদ,সন্তোষ দাশ গুপ্ত,জিকু বড়ুয়া,মোঃ বুলবুল হোসেন,জসিম উদ্দিন,ইমরুল কায়েস,এমএ সাহেদ,আব্দুল আল নোমান,মোঃ আসাদ প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহাফিলে দেশ,জাতীর জন্য দোয়া করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তার পরিবার ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট