1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ।

“বদলে যাওয়া বাংলাদেশ পরিবর্তন হবে গুনেধরা নেতৃত্ব গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ”

  • সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১০২ পঠিত

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ জাতীয় সংসদ সদস্য মনোনয়ন সিলেক্ট ও মন্ত্রী পরিষদের সদস্য হিসাবে যারা নির্বাচিত হয়েছেন এবং আগামী দিনে বাংলাদেশ আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের সাংগঠনিক নেতৃত্ব পরিবর্তনে যে চমক থাকবে এরি মধ্যে দিয়ে যারা দূর্দান্ত নেতৃত্বে আসীন হবেন এবং জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ আগামীর স্মার্ট বাংলাদেশ গড়া লক্ষ্যে নিজ দলের নেতাকর্মীদের কঠিন বার্তা দিয়ে যাচ্ছেন।
এতে সকলের অনুধাবন করা উচিৎ।

বিশ্ব পরিস্থিতি সময় এখন যেমন যাচ্ছে আগামী দিন আরো কঠিন সময়ে প্রবেশ করবে বাংলাদেশ। সবকিছু মাথায় রেখে জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের দূর্নীতিকে জিরো টলারেন্স এনে সমস্ত অবৈধ সিন্ডিকেট ভেঙে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ ও আওয়ামী লীগের নেতৃত্বকে নতুন রূপে সাজানো সব কিছুর পরিবর্তন আনার কঠিন সিন্ধান্তে উপনীত হয়েছে। সুতারাং নিজেকে পরিচ্ছন্ন রাখা, নীতি আদর্শের প্রতি অবিচল থাকা, নিজেকে মেধাবী হিসাবে তৈয়ারী করা, নিজের মধ্যে স্বচ্ছতা, নিজেকে স্মার্ট লিডারশিপে পরিণত, দল এবং মানুষের প্রতি ত্যাগ স্বিকারে প্রস্তুুত রাখা, দায়ীত্বের প্রতি নিষ্ঠাবান হওয়া, অসম্প্রদায়ীক ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমে উদ্ভুদ্ধ হওয়া, জনগনের প্রতি মমত্ববোধ, দলের নেতাকর্মীদের প্রতি স্নেহ ভালবাসা যত্ন নেওয়া।

এবং নিজ কর্মগুনে সত্যিকারের মানবিক মানুষ হিসাবে গড়ে ওঠা। যারাই এই বিষয়গুলি এখন থেকে পরিশুদ্ধ হয়ে দারুণ ভাবে চিন্তাশক্তি ও কল্পনা শক্তি নিয়ে এগুতে পারবে তারাই আগামী দিনে সমাজিক রাজনৈতিক এবং রাষ্ট্রীয় ভাবে মর্যাদার আসনে আসীন হবেন।

অতএব সময় নষ্ট না করে নিজেরা নিজেদের আগামী দিনে রাজনৈতিক স্বপ্ন পূরণে দেশরত্ন শেখ হাসিনার চিন্তা চেতনা ধ্যান ধারনার প্রতি গভীরভাবে মনোযোগী হওয়া এবং নিজেকে প্রস্তুুত করার বিকল্প নেই।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
লেখকঃ নুর আলম সিদ্দিকী
সভাপতি
পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগ, চট্টগ্রাম দক্ষিণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট