1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান।

রাষ্ট্রের প্রতিটি অঙ্গ আজ আওয়ামী যন্ত্রে পরিণত হয়েছে- ডা.শাহাদাত হোসেন।

  • সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২৮২ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি’র নেতা-কর্মীরা এ সরকারের আমলে বেশি নির্যাতিত ও নিষ্পেষিত হচ্ছে। রাষ্ট্রের প্রতিটি অঙ্গ আজ আওয়ামী যন্ত্রে পরিণত হয়েছে। বিচার বিভাগের স্বাধীনতা নেই। বিএনপি’র নেতাকর্মীরা মিথ্যা মামলায় জর্জরিত। একের পর এক মিথ্যা মামলার কারণে অনেক নেতাকর্মী এখন গৃহহারা ও ঘরছাড়া। বিরোধী দলের নেতাকর্মীরা নির্যাতিত ও নিষ্পেষিত হচ্ছে। এই ফ্যাসিস্ট সরকার জুলুম নির্যাতন অত্যাচারে দেশের মানুষ আজ অতিষ্ঠ। আজ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে সাজা দিয়ে বন্দি করে রেখেছে। গণতন্ত্রের সব পথ রুদ্ধ করে এই সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে দেশপ্রেমী জনতা কে এগিয়ে আসতে হবে।

তিনি আজ ১৯ এপ্রল, মঙ্গলবার, দুপুরে কোর্ট হাজিরা শেষে বক্তব্যে তিনি এ কথা বলেন।এসময়,আইনজীবিদের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, এডভোকেট সৈয়দ আল আমিন, এডভোকেট নেজাম উদ্দিন, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, এডভোকেট জায়েদ বিন রশিদ, প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট