1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
“হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

আজিমুশশান সুন্নী সম্মেলন হাটহাজারীতে।

  • সময় শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২১৬ পঠিত

মোহাম্মদ জুবাইর:

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে গাউসিয়া কমিটি বাংলাদেশ হাটহাজারী উপজেলা পশ্চিম পরিষদের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয় আজিমুশশান সুন্নী সম্মেলন।
উপজেলার বিভিন্ন এলাকাসহ চট্টগ্রামের বিভিন্নস্থান থেকে নবীপ্রেমি ও ভক্ত আশিকগনের উপস্থিতিতে মহাসমারোহে জনতার ঢলে সম্মেলনস্থল ও
মাঠপ্রাঙ্গন ভরে উঠে।

আজ শনিবার (১৫ অক্টোবর) সকালে হাটহাজারী কলেজ গেইট পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আজিমুশশান সুন্নী সম্মেলনে তাশরিফ রেখেছেন, আওলাদে রাসুল ﷺ, গাউসে জমান, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ (মু.)।

প্রধান বক্তা পীরে বাঙ্গাল আল্লামা সৈয়দ মোহাম্মদ সাবির শাহ, বিশেষ বক্তা শাহজাদা শাহসূফি আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাশেম শাহ মুদ্দাজিল্লুহুমাল আলি। জোহরের নামাজের ইমামতি ও বিশেষ আলোচনা করে,পরে পুরুষদের বাইয়াত করান আল্লামা সৈয়দ মোহাম্মদ তাহের শাহ।
সম্মেলনে যোগদানে সুন্নী মিলন মেলায় মাহবুবে খোদা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর মহব্বত ও রেজামন্দি হাসিলে আহবান জানিয়ে উপস্থিত ও সকলের ইহকাল ও পরকালের কামিয়াবী হাসিল এর জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি‍‍`র সভাপতিত্বে এই সুন্নী সম্মেলন অনুষ্ঠিত হয়। উদ্বোধক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি), বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান এস.এম. রাশেদুল আলম,আয়োজক কমিটির শীর্ষ ব্যাক্তিবর্গ সহ ধর্মীয় বরেণ্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে পৌরসভা গাউসিয়া কমিটির সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন রুবেল বলেন,সম্মেলনে প্রায় লাখো মানুষের জমায়েত হবে। উক্ত সুন্নী সম্মেলনে আয়োজনের সুন্নী জনতার আগমনে মহাসমারোহে সাংগঠনিক সকল প্রস্তুতি সম্পন্নে সকলের সহায়তা সু-সম্পন্ন হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট