1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

সন্ত্রাসী হামলার প্রতিবাদে চকরিয়া সমিতির মানববন্ধন 

  • সময় বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৮১ পঠিত

চট্টগ্রাম ব্যুরোঃ

চট্টগ্রামের চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায় আবুল হাশেম কে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চকরিয়া সমিতি।

সোমবার সন্ধ্যায় নগরীর জেলা পরিষদ কার্যালয়ের সামনে চকরিয়া সমিতির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ ড. লায়ন মোহাম্মদ সানাহউল্লাহ’র সভাপতিত্বে ও
সাধারণ সম্পাদক হামিদ হোসাইনের সঞ্চালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, গত ৫ নভেম্বর আবুল হাশেম কে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা ধারালো ছোরা, লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে বেধড়ক মারধর করেছে। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। চকরিয়া থানার ওসি এই মামলা নিতে গড়িমসি করছে এবং আসামিদের পক্ষ হয়ে সমঝোতার জন্য হাশেমের পরিবার কে চাপ দিচ্ছে ওসি। যারা আবুল হাশেম কে মেরে জখম করেছে । তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সন্ত্রাসী এই হামলার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন, চকরিয়া সমিতির সহ-সভাপতি এম হামিদ হোসাইন, সহ-সভাপতি হাশেম উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক, মো: নাছির উদ্দিন, আইন-বিষয়ক সম্পাদক এড. মোঃ: ওসমান গণি, দপ্তর ও পাঠাগার সম্পাদক মোহাম্মদ মিনারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য, অলিদুল আজিম ও লায়ন এইচ এম ওসমান সরওয়ার।

সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ ড. লায়ন মোহাম্মদ সানাহউল্লাহ বলেন, আমাদের কার্যকরী পরিষদের অন্যতম সদস্য আবুল হাশেমের উপর পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে যে আঘাত হয়েছে ও আক্রমণ করা হয়েছে তার তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং সাথে সাথে হিনো চক্রান্তকারীদের ও ষড়যন্ত্র কারীরা যারা তার উপর নির্মমভাবে আক্রমণ করেছে আহত করে হসপিটালে ভর্তি হ‌ওয়ার মতো এবং জীবন মরণ সংগ্রাম করে তিনি এখন মৃত্যুর সাথে লড়াই করছে। আর আমরা জোর দাবি জানাচ্ছি, এই সন্ত্রাসীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনা হোক।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট