1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

সাতকানিয়া-লোহাগাড়ায় কেন্দ্রীয় আওয়ালীগ নেতা আমিনুল ইসলাম আমিনের ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ

  • সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩০৬ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের উদ্যোগে চট্টগ্রাম-১৫ আসন তথা সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের মধ্যে প্রায় ৫ হাজার পরিবারকে দ্বিতীয় দফায় ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বিকেল ৩ ঘটিকায় সাতকানিয়া উপজেলার বারদোনাস্থ আমিনুল ইসলামের গ্রামের বাড়ী থেকে এ ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়।

ইফতার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, কার্যনির্বাহী সদস্য নাজিম উদ্দিন, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নছিমুল করিম সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ হারুন, ছদাহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, কাঞ্চনা ইউ.পি চেয়ারম্যান রমজান আলী, ঢেমশা ইউ.পি চেয়ারম্যান রিদুয়ান উদ্দিন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এস.এম. আজিজ, আমিনুল ইসলামের ব্যক্তিগত সচিব মিরান হোসেন মিজান, ছদাহা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আলম, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, স্থানীয় ইউ.পি মেম্বার সেলিম উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন ও সাতকানিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ এমরান প্রমুখ।

এ সময় কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণের জন্য সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার আওতাধীন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউ.পি চেয়ারম্যানগণের হাতে এসব ইফতার ও সেহেরী সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়। বিতরণ করা প্রতি প্যকেটে রয়েছে চাল, চনা, পিয়াজ, সয়াবিন তৈল, মসুর ডাল, লবন, চিনি ও সেমাইসহ মোট ১৪ কেজি খাদ্যপণ্য।

এ প্রসঙ্গে জানতে চাইলে কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, দেশে দ্বিতীয় দফা করোনায় দিন দিন আক্রান্ত ও মৃত্যুর মিছিল বাড়ছে। করোনার সংক্রমণ মোকাবিলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া গ্রামের দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। তাই পবিত্র এ রমজানে দ্বিতীয় দফায় সাতকানিয়া-লোহাগাড়ার ৫ হাজার কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করলাম।

কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম আমিনের এই মানবিক কার্যক্রম সম্পর্কে স্থানীয় লোকজন জানান, আমিনুল ইসলাম প্রকৃত পক্ষেই সাতকানিয়া ও লোহাগাড়া তথা এই জনপদের একজন নিবেদিত প্রাণ জননেতা। স্থানীয় জনসাধারণের যে কোন বিপদে ও সমস্যায় সাধারণ মানুষ উনাকে কাছে পেয়েছেন। স্থানীয় জনসাধারণ আমিনুল ইসলামের ইফতার ও সেহেরী সামগ্রী পেয়ে মহান আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করেছেন; একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমিনুল ইসলামের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট