1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনামঃ
হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা

চন্দনাইশের নবাগত ইউ’এন’ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৩৩ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় কর্মরত বিভিন্ন অনলাইন,প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন চন্দনাইশ উপজেলায় নবাগতা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার ।

সোমবার (১৮ এপ্রিল) বিকালে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক নুরুল আলম মাষ্টার,ক এস এম রাশেদ মোহাম্মদ কমরুদ্দিন, মোহাম্মদ এরশাদ, খালেদ রায়হান, আমিনুল ইসলাম রুবেল, ওমর ফারুক, মোহাম্মদ শাহাদাত, এস এম রহমান, মোহাম্মদ মহসিন, জাহাঙ্গীর চৌধুরী, শাহানুর দস্তগীর,সহ চন্দনাইশে কর্মরত সাংবাদিকবৃন্দ।
সভায় সাংবাদিকরা চন্দনাইশ উপজেলার চলমান বিভিন্ন সমস্যা ও উত্তরণের বিষয়ে মতামত ব‍্যক্ত করেন। বিশেষ করে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতকরণ, গরু চুরি, বাল‍্যবিবাহ বন্ধ , মাদক নির্মূল করা ফসলি জমির মাটি কেটে নিয়ে যাওয়া এবং প্রশাসনিক কর্মকান্ডে সাধারন জনগন হয়রানির স্বীকার না হয় তা নিয়ে আলোচনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার বলেন, দেশের প্রচলিত আইনের বিরোধী কোন কাজে ছাড় দেয়া হবেনা বিশেষ করে মাদক,ফসলি জমির মাটি কাটা, বাল্যবিবাহ,দ্রব্যমুল্যর সিন্ডিকেট ইত্যাদি বিষয় জিরো টলারেন্সে অবস্থান করা হবে।তিনি আরো বলেন কোথাও অপরাধ হচ্ছে এমন তথ্য পেলে অবশ্যই ব্যবস্থা নেব। তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট