1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা।

পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ।

  • সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৬৩ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ,জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ,পটিয়া থেকে নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিনে গত ২৩ এপ্রিল কেক কাটা ও ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে পালন করেছে পটিয়া উপজেলা কৃষক লীগ।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সহ-সভাপতি , পটিয়া উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ,পরিচ্ছন্ন রাজনীতিবীদ মানবিক ব্যক্তিত্ব জনতার সেবক সৈয়দ নুরুল আবছার ও পটিয়া উপজেলা কৃষক লীগের সদস্য সচিব সৈয়দ মিয়া হাসান, দক্ষিণ জেলা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মোনাফ চৌধুরী, দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য এম এ শাকুর, পটিয়া উপজেলা কৃষকলীগের সদস্য নূরুল আমিন,হাইদ গাঁও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন সওদাগর, সাধারণ সম্পাদক মোঃ মকবুল আলম, সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে রূপকল্প-২০৪১ এবং ২১০০ সালের ডেল্টা প্ল্যান দিয়েছেন।
এই পরিকল্পনামাফিক আমাদের এগিয়ে যেতে হবে। আমার জন্য দোয়া করবেন, যাতে পটিয়ার মানুষ স্বতঃস্ফূর্তভাবে যেভাবে বিপুল ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে আমিও তাদের জন্য বেশি বেশি কাজ করে তাদের প্রত্যাশা পূরণ করতে পারি।
আমি পটিয়াকে দারিদ্র্যমুক্ত, বেকার মুক্ত, সন্ত্রাসমুক্ত, কিশোর গ্যাং মুক্ত, মাদক মুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।
চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের সহ-সভাপতি ও পটিয়া উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ নুরুল আবছার বলেন, দক্ষিণ চট্টগ্রামে পঁচাত্তর পরবর্তী সময়ে সবচেয়ে সৎ, যোগ্য ও সাহসী নেতার নাম আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী । তিনি নিজের ভাগ্য ও সুখের জন্য রাজনীতি করেন না। তিনি রাজনীতি করেন মানুষের ভাগ্য পরিবর্তনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্ন বাস্তবায়নে।
বাংলাদেশ কৃষক লীগ কৃষকদের ভাগ্য পরিবর্তনে আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরীকে নিয়ে একসাথে এগিয়ে যাবে সেই প্রত্যাশা করছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট