1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে

পশ্চিম বাকলিয়া কিশোর গ্যাং লিডার সোহেল (সেলু) অস্ত্রসহ গ্রেপ্তার।

  • সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২৩১ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

নিজেকে শ্রমিক লীগ নেতা পরিচয়ের আড়ালে মূলত নানান অপরাধ কর্মকান্ডের হোতা সোহেল রানা সেলুকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।
র‍্যাব সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (১৮ ই নভেম্বর) অভিযান চালিয়ে তাকে বাকলিয়া থেকেই গ্রেপ্তার করা হয়েছে।
নগরীর বাকলিয়া থানাধীন ১৭ নং পঃ বাকলিয়া ওয়ার্ডস্থ বগারবিল, শান্তিনগর সহ আশেপাশের কয়েকটি এলাকার অপরাধ মূলক কর্মকান্ডে তার সম্পৃক্ততা থাকার তথ্য মিলেছে।
গ্রেপ্তারকৃত সেলু চট্টগ্রাম নগরীতে সক্রিয় একটি চোরের দলের গডফাদার। নিজেকে শ্রমিক লীগ নেতা পরিচয় দিয়ে বিগত বেশ কয়েক বছর ধরেই সেলু এসব অপকর্ম করে আসছিল। পাশাপাশি মাদক ব্যবসা কিশোর গ্যাং লিডার , ছিনতাই, এলাকায় ত্রাসের রাজত্ব, আরো বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছিল।
গ্রেপ্তারকৃত সোহেল রানা প্রকাশ ছেসরাসেলু কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ধন্যারপাড়ের মৃত মোহন মাঝির ছেলে। থাকেন চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়া থানার শান্তিনগর বগারবিলে বসবাস করে বলে জানা যায়।
এলাকার সুত্রে জানা যায়, সোহেল রানা সেলু স্থানীয় এক কাউন্সিলর এর অনুসারী পরিচয়ে প্রভাব বিস্তার করে আসছিল এলাকায়। এছাড়া শ্রমিক লীগ নেতা পরিচয়ে নানা অপকর্ম সংঘটিত করতো প্রকাশ্যে।
অবৈধ অস্ত্র সহ আটকের পর র‍্যাব সোহেল রানা সেলুকে বাকলিয়া থানায় হস্তান্তর করে। থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আমেনা বেগম গতকাল বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বাকলিয়া থানায় অস্ত্র আইনে সোহেল রানার বিরুদ্ধে মামলা হয়েছে। বাকলিয়া এলাকায় চুরি, চাঁদাবাজি, মাদক কারবার সহ কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করে নিজের একটি বলয় তৈরি করে সে।

এর আগে ২০১৯ সালের আগস্ট মাসে দেশীয় বন্দুক, স্বর্ণালংকার ও বেশকিছু চোরাই মালামালসহ কোতোয়ালি থানার পুলিশের হাতে সে আটক হয়। ওই থানার দায়িত্বশীল কর্মকর্তারা তখন জানিয়েছিলেন, একটি চোর চক্রের তিনজনকে গ্রেপ্তারের পর এদের মধ্যে একজন আদালতে জবানবন্দি দেন। সেই জবানবন্দিতে সোহেল রানা ওরফে সেলুর নাম উঠে এসেছিল। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট