1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
 “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিমের সাথে স্বাশিপ নেতৃবৃন্দের সাক্ষাৎ বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

বাড়াই পাড়া হাজী রমজান আলী জামে মসজিদ উদ্বোধন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী

  • সময় রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬৩ পঠিত

নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ বাড়াই পাড়া হাজী রমজান আলী জামে মসজিদের ফলক উন্মোচন করে মসজিদটি উদ্বোধন করেন মসজিদের সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী।

মসজিদ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর ও মসজিদের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম, মাওলানা মুহাম্মদ মোস্তফা কামাল কাদেরী, আমিনুল ইসলাম হেলাল, মোহাম্মদ অনিক, আলহাজ্ব আব্দুল মান্নান চৌধুরী, আলহাজ্ব আলী আজগর সওদাগর, হাজী আব্দুর রহমান, ইব্রাহিম বাবুল, মোহাম্মদ বখতেয়ার, মোহাম্মদ মনছফ আলী, মোহাম্মদ কফিল উদ্দিন, মোহাম্মদ জসিম উদ্দীন সওদাগর, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ মাহবুব আলম, মোহাম্মদ ইকরাম, মোহাম্মদ ইদ্রিস সওদাগর, মোহাম্মদ ওমর ফারুক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম রেজাউল করিম চৌধুরী বলেন, পবিত্র রমজান মাসের আগে এই মসজিদের উদ্বোধন হওয়ায় মুসল্লিদের অনেক সুবিধা হবে। আমি ও আমার সাধ্যমত এলাকার মসজিদগুলো যেন আরো ভালো হয় তার জন্য কাজ করছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

ফলক উন্মোচনের পর দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামী গবেষক মাওলানা এম সোলাইমান কাসেমী (ম.জি.আ.) ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট