1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা

মহল্লাবাসীর সাথে ওমর আলী সওদাগর জামে মসজিদের মোতোয়াল্লি এম আশরাফুল আলম’র মতবিনিময়

  • সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৫২ পঠিত

নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ ওমর আলী মাতাব্বর মহল্লাবাসীর সাথে ওমর আলী সওদাগর জামে মসজিদের উন্নয়নে এক মতবিনিময় সভা ওমর আলী মাতাব্বর মহল্লা কমিটি ও মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সভাপতি আবু বক্কর সওদাগরের সভাপতিত্বে ও ওমর আলী মাতাব্বর মহল্লা কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সৈয়দ রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর ও ওমর আলী সওদাগর জামে মসজিদের মোতোয়াল্লি আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম। প্রধান বক্তার বক্তব্য রাখেন ওমর আলী মাতাব্বর মহল্লা কমিটি ও মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক আলহাজ্ব ম নাছির উদ্দীন শাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওমর আলী মাতাব্বর মহল্লা কমিটি ও মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত সিনিয়র সহ-সভাপতি জাফর আহমদ, সিনিয়র যুগ্ন-সম্পাদক এম ফরিদুল আলম, ওমর আলী মাতাব্বর মহল্লা কমিটি ও মসজিদ পরিচালনা কমিটির সম্মানিত যুগ্ন-সম্পাদক আব্দুল নবী, যুগ্ন-সম্পাদক মোহাম্মদ আলমগীর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওমর আলী মাতব্বর মহল্লা কমিটির যুগ্ন-সম্পাদক সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক আলী বেলাল সাহেদ, সহ-অর্থ সম্পাদক সরোয়ার উদ্দীন, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুর নুর জাবেদ, মাসুদ রানা,ইলিয়াস বাবুল, জাহাঙ্গীর আলম, নুরুল আমিন, নজরুল ইসলাম মামুন প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ওমর আলী সওদাগর জামে মসজিদের মোতোয়াল্লি আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম মসজিদের উন্নয়ন, কর্মপরিকল্পনা ও বাজেট প্রস্তুত এবং পরিকল্পনা বাস্তবায়নে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক হওয়ার আহ্বান জানান। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট