1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
 “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিমের সাথে স্বাশিপ নেতৃবৃন্দের সাক্ষাৎ বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

১৫ দিনের বিদেশ সফরে যাচ্ছেন সাংবাদিক জাহাঙ্গীর আলম

  • সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৯১ পঠিত

নিজস্ব প্রতিবেদক :
১৫ দিনের জন্য বিদেশে সফরে যাচ্ছেন রেলওয়ে জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক ‘আজকের বিজনেস বাংলাদেশ’ চট্টগ্রামের ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম।

এসময় তিনি সংযুক্ত আরব আমিরাত কয়েকদিন অবস্থান করে ওমরা পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যাবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সাংবাদিক জাহাঙ্গীর আলম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,  ৩১ জানুয়ারী (মঙ্গলবার) ঢাকা শাহ জালাল

আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউনাইটেড আরব এয়ারলাইনস এর ফ্লাইটে দুবাই এয়ারপোর্টে ল্যান্ড করবে। দুবাইতে ৩১ জানুয়ারী থেকে ৫ ফেব্রুয়ারী অবস্থান করবেন। সেখানে ছোট বোন ছোট বোনের স্বামী ও তাদের দুই মেয়ে বসবাস করেন। দুবাই এয়ারপোর্ট থেকে ৫ ফেব্রুয়ারী পবিত্র ওমরা পালনের জন্য সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা দিবেন।  পবিত্র ওমরা পালন শেষে সৌদি আরব থেকে  আগামী ১৫ ফেব্রুয়ারী বাংলাদেশ বিমানে করে মদিনা থেকে ঢাকা শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

১৬ ফেব্রুয়ারি থেকে নিয়মিত কাজে যোগদান করবেন। এই সফর নিরাপদ হওয়ার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট