1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

‘ইন্ডিয়ান আইডল-২০২১’ চ্যাম্পিয়ন পবনদ্বীপ রাজন

  • সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৬০ পঠিত

ভারতীয় সনি টেলিভিশনে প্রচারিত গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-২০২১’ চ্যাম্পিয়ন হয়েছেন ভারতের উত্তরখণ্ডের ২৪ বছর বয়সী পবনদ্বীপ রাজন। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল ও শাইলি কাম্বলি।

বাংলাদেশ সময় রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় এই রিয়েলিটি শোয়ের ৭৫তম এপিসোড শেষে দর্শকদের ভোটে নির্বাচিত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিনে ভারতীয় টেলিভিশনের ইতিহাসে দীর্ঘ ১২ ঘণ্টাব্যাপী ‘ইন্ডিয়ান আইডল ২০২১’ এর ১২তম সিজনের এ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

গ্র্যান্ড ফিনালে উপস্থিত ছিলেন, সিদ্ধার্থ মালোত্রা ও কাইরা আদ্ভানি ছাড়াও গায়ক জাভেদ আলি, উদিত নারায়ন, অল্কা ইয়াগ্নিক এবং সুখবিন্দর সিং।

ইন্ডিয়ান আইডলের ১২তম সিজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন আন্নু মালিক, হিমেশ রেশামিয়া এবং সনু কাক্কার।

দীর্ঘ আট মাস আগে ‘ইন্ডিয়ান আইডল ২০২১’ সিজন শুরু হয়। ভারত থেকে প্রতিশ্রুতিশীল গায়কদের মধ্য থেকে যাচাই-বাছাই শেষে মূল প্রতিযোগিতার জন্য ১২ জন প্রতিযোগী নির্বাচিত হন। পরবর্তীতে দর্শক ও বিচারকদের ভোটে ফাইনালের জন্য ছয়জন প্রতিযোগী নির্বাচিত হন।

তারা হলেন-পাবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, নিহাল তরু, শাইলি কাম্বলি, মোহাম্মদ দানিশ এবং সানমুখ প্রিয়া।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট