1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

ইতিহাস৭১.টিভির প্রকাশক ও সম্পাদকের মাতা পুর্নিমা বড়ুয়ার জম্মদিন পালন

  • সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৫৬ পঠিত

রতন বড়ুয়াঃ
জনপ্রিয় অনলাইন টিভি ইতিহাস৭১.টিভি ও নাগরিক দর্পনের প্রকাশক ও সম্পাদক এবং জোবরা মিলন-পুর্নিমা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতার গর্বিত মাতা পুর্নিমা বড়ুয়ার জম্মদিন উপলক্ষে, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিল্পীদের সম্মাননা স্মারক প্রদান, ও কেক কাটা অনুষ্ঠান কাজির দেউরিস্থ সিডিএ মার্কেটে ইতিহাস৭১ এর অফিসে অনুষ্ঠিত হয় ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শ্রমিক নেতা ও বাংলাদেশ লেবার ফেডারেশন চট্টগ্রাম মহানগরের সভাপতি
আনোয়ার হোসেন । উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট ও ইতিহাস৭১.টিভির উপদেষ্টা ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী । ইতিহাস৭১ এর নির্বাহী সম্পাদক রতন বড়ুয়ার সঞ্চালনায়
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক শফিউল আলম, প্রফেসর ফরিদ আহমেদ, মুক্তিযোদ্ধা আবুল কালাম,সংগীত পরিচালক জগলুল পাশা , রাউজান প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শাহাদাত হোসেন সাজ্জাদ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ কন্সট্রাকশন এন্ড লেবার ফেডারেশন চট্টগ্রাম জেলা কমিটির যুগ্ম সম্পাদক ফেরদৌস জামান মুকুল শেখ ,বিএলএফ চট্টগ্রাম মহানগর মহিলা কমিটির সাংগঠনিক সম্পাদক জান্নাউতুল ফেরদৌস ,বাংলাদেশ জন স্বাধীন গার্মেন্টস শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম জেলা কমিটির সাধারন সম্পাদক মামুন, সাংবাদিক সঞ্জয় বড়ুয়া মুন্না, এস এম নুরুল আলম খোকন, সাংস্কৃতিক সংগঠক মধু ।
কৃতজ্ঞতা প্রকাশ করেন ইতিহাস৭১ এর প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা । এই জম্মদিন অনুষ্টানে মোট পাঁচজন সংগীত ও নৃত্য শিল্পীকে সম্মাননা স্মারক প্রদান করা হয় মিলন-পুর্নিমা ফাউন্ডেশন এর পক্ষ হতে ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট