1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ডক্টর এ এফ ইমাম আলীর শ্রদ্ধাঞ্জলি চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে পুলিশ কমিশনার ( অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় পটিয়ায় এপেক্স ক্লাবের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পূর্ব নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত চিটাগং সিটি একাডেমি স্কুলের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লায়ন এম শামসুল হক স্মৃতি টুর্ণামেন্ট অনুষ্ঠিত দক্ষিণ আশিয়া ছাদেকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা কবিতা আবৃত্তি নৃত্য/গান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জামেয়া মহিলা কামিল মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদযাপিত ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের শ্রদ্ধাঞ্জলি প্রদান

এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ কর্তৃক কর্মহীন হয়ে পড়া বেকার দুস্থ অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ

  • সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৬৬ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ
দলীয় কর্মসূচির ধারাবাহিক কার্যক্রমের সমাপনী দিনে আগামীতেও করোনা ভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্থ বিপদগ্রস্থ ও জাতীয় যেকোন দুর্যোগ
সংকটে সাধারণ মানুষের পাশে আমি আমার সাধ্যমত থাকার অঙ্গীকার পূর্ণব্যক্ত করছি
-উদ্যোক্তা এম.আর.আজিম

বিশ্বব্যাপী চলমান করোনা মহামারীর প্রকোপ রোধে সরকার ঘোষিত লকডাউন এবং কঠোর বিধিনিষেধের কারণে হঠাৎ করে কর্মহীন হয়ে পড়া বেকার দুস্থ অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে রান্না করা খাবার বিতরণ কার্যক্রমের সমাপনী দিনে আজ ১৪ জুলাই রোজ বুধবার দুপুর ২.০০ টায় চট্টগ্রাম নগরীর ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ডের আওতাধীন কোরবানীগঞ্জস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশন কায়সার নিলুফার কলেজের সম্মুখে কর্মহীন বেকার দুস্থ অসহায় সহ সর্ব সাধারণের মাঝে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে কর্মহীন বেকার দুস্থ অসহায় রিক্সাচালক সিএনজি চালক সহ সর্ব সাধারণের মাঝে রান্না করা খাবার, মাস্ক, বোতলজাত পানি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই মানবিক কার্যক্রমের উদ্যোক্তা তরুন সমাজসেবক, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি, চউক বোর্ড সদস্য এম.আর.আজিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বিপ্লব মিত্র ও ওমরগণি এম ই এস কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী সেলিম উদ্দীন।
আরো উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য ইফতেখার উদ্দিন বাবলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য আলী রেজা পিন্টু, নগর যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন, নগর ছাত্রলীগের সহ সভাপতি একরামুল হক রাসেল, নগর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবুল মনসুর টিটু, নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক তুষার ধর, নগর ছাত্রলীগের সহ সম্পাদক সাব্বির সাকির, নগর ছাত্রলীগের নির্বাহী সদস্য কামরুল হুদা পাভেল, মহসীন কলেজ ছাত্রলীগ আহ্বায়ক কমিটির সদস্য সোয়াইবুর রহমান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ফরহাদ হক, পোর্ট সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ওহিদ বিন ইউনুস, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা সুফিয়ান সিদ্দিকী নিলয়, কাজী তারেক আহমেদ, আবু সালেহ মোহাম্মদ ফয়সাল, পার্থ দাশ, ওয়াজেদ রহমান শরীফ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এই মানবিক কার্যক্রমের উদ্যোক্তা তরুন সমাজসেবক, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি, চউক বোর্ড সদস্য এম.আর.আজিম বলেন, চট্টগ্রাম ৯ সংসদীয় আসনের সংসদ সদস্য মাননীয় শিক্ষা উপমন্ত্রী চট্টলার গণমানুষের নেতা ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি এর নির্দেশে চট্টগ্রামে করোনার ২য় ঢেউতে ক্ষতিগ্রস্থ বিপর্যস্ত, হঠাৎ করে কর্মহীন হয়ে পড়া দুস্থ, অসহায়, কর্মহীন, বেকার মানুষদের সাহায্যের উদ্যোগ গ্রহণ করি। নগর ছাত্রলীগের কিছু উদ্যমী ও কর্মঠ ছাত্রনেতাদের নিয়ে এই মানবিক কার্যক্রম শুরু করি। এদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের বিনিময়ে এরকম একটা বিশাল মানবিক কার্যক্রমের সফলভাবে পরিসমাপ্তি করতে পেরে মহান আল্লাহপাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি। এই মানবিক কার্যক্রমের সাথে শুরু থেকে আজকে সমাপ্তির দিন পর্যন্ত আমাদের পাশে থেকে যারা সবসময় আমাদেরকে নানাভাবে সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশেষ করে চট্টগ্রামের প্রিন্ট মিডিয়ার সকল সম্পাদক ও সাংবাদিকবৃন্দদের আমি অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পাশাপাশি লকডাউন ও কঠোর বিধি নিষেধের মধ্যে প্রশাসনের কর্মকর্তাদের প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি যারা নির্বিঘ্নে এই কার্যক্রম অব্যাহত রাখতে আমাদেরকে সহযোগিতা করেছে।
এম আর আজিম চট্টগ্রামের সর্বসাধারণের কাছে দোয়া চেয়ে বলেন, আগামীতেও করোনা ভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্থ বিপদগ্রস্থ ও জাতীয় যেকোন দুর্যোগ সংকটে আমি আমার সাধ্যমত থাকার অঙ্গীকার পূর্ণব্যক্ত করছি। মহান আল্লাহ পাকের দরবারে চট্টলার গণমানুষের নেতা ও আমাদের প্রিয় অভিভাবক মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি মহোদয়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট