1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

দক্ষিণ রাউজান পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘের ৪৬ তম মহোৎসব অনুষ্ঠিত।

  • সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৮০ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

৬ নভেম্বর রবিবার চট্টগ্রাম দক্ষিণ রাউজান ১৪নং বাগোয়ান ইউনিয়ন অন্তর্গত পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও মহতি ধর্মসভা ও অষ্টপ্রহরব্যাপী ভুবন মঙ্গল মহানাম যজ্ঞের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অন্যান্য বছরের ন্যায় এ বছরও অত্র সংগঠনের উদ্যোগে, ৪৬তম শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা, মহতী ধর্মসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহানাম যজ্ঞ আয়োজন করা হয়েছে।

 

পাঁচখাইন সর্বজনীন হরগৌরী সংঘ কৃতজ্ঞ চিত্তে- আলোকিত মহানব্যক্তিত্ব ও ভক্ত প্রবর মহানুভবদের স্মরণ করিয়েছে পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘ। তাই এবারের পুণ্যময় এই মহোৎসবে সার্বিক সহযোগিতায় প্রতিটি পর্বে স্বপরিজন, সবান্ধব,পরম সমাদরে আমন্ত্রন জানানো হয়।

পাঁচখাইন সর্বজনীন হরগৌরী সংঘ পর্ব ছিল।
৪ নভেম্বর ২০২১ ইংরেজি রোজ বৃহস্পতিবার দেওয়ালি, সন্ধ্যা আরতি, রাতে শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা ও ধর্মীয় সঙ্গীত অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়।
৫ নভেম্বর ২০২১ইংরেজি রোজ শুক্রবার মহতি ধর্ম সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মতত্ববিধ,সাধু সন্ন্যাসী ও বিভিন্ন মন্দিরের সংগঠকবৃন্দ।
৬ এ নভেম্বর ২০২১ইংরেজি রোজ শনিবার অষ্টপ্রহরব্যাপী মহানাম যজ্ঞ ও অন্ন প্রসাদ বিতরণ ও রাত্রে লীলা কীর্তন প্রদর্শনী ও ভোর রাএে পুর্ণহতি, আগামী কাল সকালে নগর পরিক্রমা মাধ্যম দিয়ে সম্পূর্ণ হবে শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা ও মহোৎসব অনুষ্ঠান আজও উপস্থিত ছিলেন রাজনৈতিক, ধর্মতত্ববিধ,সাধু সন্ন্যাসী ও বিভিন্ন মন্দিরের সংগঠকবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট