1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ

দক্ষিণ রাউজান পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘের ৪৬ তম মহোৎসব অনুষ্ঠিত।

  • সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১২১ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

৬ নভেম্বর রবিবার চট্টগ্রাম দক্ষিণ রাউজান ১৪নং বাগোয়ান ইউনিয়ন অন্তর্গত পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও মহতি ধর্মসভা ও অষ্টপ্রহরব্যাপী ভুবন মঙ্গল মহানাম যজ্ঞের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অন্যান্য বছরের ন্যায় এ বছরও অত্র সংগঠনের উদ্যোগে, ৪৬তম শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা, মহতী ধর্মসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহানাম যজ্ঞ আয়োজন করা হয়েছে।

 

পাঁচখাইন সর্বজনীন হরগৌরী সংঘ কৃতজ্ঞ চিত্তে- আলোকিত মহানব্যক্তিত্ব ও ভক্ত প্রবর মহানুভবদের স্মরণ করিয়েছে পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘ। তাই এবারের পুণ্যময় এই মহোৎসবে সার্বিক সহযোগিতায় প্রতিটি পর্বে স্বপরিজন, সবান্ধব,পরম সমাদরে আমন্ত্রন জানানো হয়।

পাঁচখাইন সর্বজনীন হরগৌরী সংঘ পর্ব ছিল।
৪ নভেম্বর ২০২১ ইংরেজি রোজ বৃহস্পতিবার দেওয়ালি, সন্ধ্যা আরতি, রাতে শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা ও ধর্মীয় সঙ্গীত অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়।
৫ নভেম্বর ২০২১ইংরেজি রোজ শুক্রবার মহতি ধর্ম সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মতত্ববিধ,সাধু সন্ন্যাসী ও বিভিন্ন মন্দিরের সংগঠকবৃন্দ।
৬ এ নভেম্বর ২০২১ইংরেজি রোজ শনিবার অষ্টপ্রহরব্যাপী মহানাম যজ্ঞ ও অন্ন প্রসাদ বিতরণ ও রাত্রে লীলা কীর্তন প্রদর্শনী ও ভোর রাএে পুর্ণহতি, আগামী কাল সকালে নগর পরিক্রমা মাধ্যম দিয়ে সম্পূর্ণ হবে শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা ও মহোৎসব অনুষ্ঠান আজও উপস্থিত ছিলেন রাজনৈতিক, ধর্মতত্ববিধ,সাধু সন্ন্যাসী ও বিভিন্ন মন্দিরের সংগঠকবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট