1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

দক্ষিণ রাউজান পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘের ৪৬ তম মহোৎসব অনুষ্ঠিত।

  • সময় শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৮৭ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

৬ নভেম্বর রবিবার চট্টগ্রাম দক্ষিণ রাউজান ১৪নং বাগোয়ান ইউনিয়ন অন্তর্গত পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও মহতি ধর্মসভা ও অষ্টপ্রহরব্যাপী ভুবন মঙ্গল মহানাম যজ্ঞের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অন্যান্য বছরের ন্যায় এ বছরও অত্র সংগঠনের উদ্যোগে, ৪৬তম শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা, মহতী ধর্মসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহানাম যজ্ঞ আয়োজন করা হয়েছে।

 

পাঁচখাইন সর্বজনীন হরগৌরী সংঘ কৃতজ্ঞ চিত্তে- আলোকিত মহানব্যক্তিত্ব ও ভক্ত প্রবর মহানুভবদের স্মরণ করিয়েছে পাঁচখাইন সার্বজনীন হরগৌরী সংঘ। তাই এবারের পুণ্যময় এই মহোৎসবে সার্বিক সহযোগিতায় প্রতিটি পর্বে স্বপরিজন, সবান্ধব,পরম সমাদরে আমন্ত্রন জানানো হয়।

পাঁচখাইন সর্বজনীন হরগৌরী সংঘ পর্ব ছিল।
৪ নভেম্বর ২০২১ ইংরেজি রোজ বৃহস্পতিবার দেওয়ালি, সন্ধ্যা আরতি, রাতে শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা ও ধর্মীয় সঙ্গীত অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়।
৫ নভেম্বর ২০২১ইংরেজি রোজ শুক্রবার মহতি ধর্ম সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মতত্ববিধ,সাধু সন্ন্যাসী ও বিভিন্ন মন্দিরের সংগঠকবৃন্দ।
৬ এ নভেম্বর ২০২১ইংরেজি রোজ শনিবার অষ্টপ্রহরব্যাপী মহানাম যজ্ঞ ও অন্ন প্রসাদ বিতরণ ও রাত্রে লীলা কীর্তন প্রদর্শনী ও ভোর রাএে পুর্ণহতি, আগামী কাল সকালে নগর পরিক্রমা মাধ্যম দিয়ে সম্পূর্ণ হবে শ্রী শ্রী শ্যামা মায়ের পূজা ও মহোৎসব অনুষ্ঠান আজও উপস্থিত ছিলেন রাজনৈতিক, ধর্মতত্ববিধ,সাধু সন্ন্যাসী ও বিভিন্ন মন্দিরের সংগঠকবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট