1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
“হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অগ্নি নির্বাপক মহড়া।

  • সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪২ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

বন্দরনগরী চট্টগ্রামের বস্তি এলাকায় জনসচেতনতা মূলক অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়।
সোমবার ২৭ শে সেপ্টেম্বর নগরীর চন্দনপুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর উদ্যোগে পশ্চিম বাকলিয়া ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল আলম শহীদ ও স্বেচ্ছাসেবক টিম লিডার মোহাম্মদ ইয়াসিন, কমিউনিটি বিট ইনচার্জ আব্দুল হাকিমের সার্বিক সহযোগিতায়।
মৌসুমী এলাকা সংলগ্ন আব্দুস সাত্তার চৌধুরী সড়কের আবছার কলোনি এলাকায় জরুরী অগ্নিনির্বাপক মহড়ায় সমর্পণ হয়।
এই সময় বস্তি, কলোনি এলাকার নারী পুরুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
এই সময় অগ্নিনির্বাপক মহড়ায় নেতৃত্ব দেন মোঃ ফরিদ আহমেদ,উপ সহকারী পরিচালক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স(জোন২) চট্রগ্রাম ও মোঃ শহিদুল ইসলাম,সি:ষ্টেশন অফিসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, চন্দনপুরা, চট্টগ্রাম।
উক্ত মহড়ায় ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর এর পক্ষে স্বেচ্ছাসেবক টিম হিসেবে সহযোগিতায় ছিলেন। মোঃ নুরুল ইসলাম,আফজাল, মোঃ ইসমাইল ও তারেক
কর্মকর্তারা বস্তিবাসীদের এলাকায় যে কোন অগ্নিকাণ্ডে ভীতসন্ত্রস্ত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন সেই সাথে সরকারি জরুরি সেবার নাম্বারগুলো মোবাইলে সংরক্ষণ পাশাপাশি মহড়ায় প্রদর্শনকৃত তথ্যগুলো বাস্তবে কাজে লাগানোর অনুরোধ জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট