1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

শুকতারা পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন। 

  • সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৪৯ পঠিত
মিলন বৈদ্য শুভঃ
 ২৫ নভেম্বর শুক্রবার বিকাল ৫ ঘটিকায় চট্টগ্রাম ক্রাইম  রিপোর্টার্স ইউনিটি হল রুমে দৈনিক শুকতারা পত্রিকার  দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন শুকতারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাঃ ইসমাইল হোসেন। সঞ্চালনা করেন দৈনিক  আইন বার্তার ব্যুরোচীফ  মোহাঃ মাইন উদ্দিন শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কর্ণফুলী ও পটিয়া উপজেলা প্রতিনিধি আনিছুর রহমান।
 পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাতীয় দৈনিক ভোরের চেতনা চট্টগ্রাম জেলা প্রতিনিধি মোঃ ইসমাইল হোসেন বলেন শুকতারা পত্রিকা আজ দ্বিতীয় বর্ষপূর্তি পালন করছি।আপনাদের সহযোগিতায় আজ হাঁটি হাঁটি পা পা করে এতটুকু আসা আপনারা আমাকে সাহস যুগিয়েছেন আগামীতে আপনাদের দোয়া ও ভালোবাসার মাধ্যমে শুকতারা পত্রিকা আরো ও এগিয়ে যাবে। আমি আশাকরি আগামী বছরের ভেতর পত্রিকার ডিকলারেশন নিয়ে শুকতারা পত্রিকা বিশাল আকারে আয়োজন করবে।
 বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন। যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি সহকারী ব্যবস্থাপনা পরিচালক বিভু চক্রবর্তী।
তিনি বলেন জাতির দর্পন সাংবাদিক ইসমাইল হোসেন ভাই কর্তৃক প্রকাশিত শুকতারা জাতির বিবেক জাগ্রত করতে ভূমিকা রাখবেন বলে আশা করি এবং শুকতারা পত্রিকার জন্য শুভকামনা রইল।
 আরোও উপস্থিত ছিলেন  মোঃ মাইন উদ্দিন চট্টগ্রাম ব্যুরো দৈনিক আইন বার্তা, যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি সহকারী ব্যবস্থাপনা পরিচালক প্রীতেন্দু সেন গুপ্ত , এশিয়ান টিভি অনুসন্ধান এসিস্ট্যান্ট ইন্চাজ সাংবাদিক এম আর তাওহীদ,দৈনিক আইন বার্তা চট্টগ্রাম জেলা রিপোর্টার জসিম উদ্দিন রাজু,দৈনিক দেশ বাংলা স্টাফ রিপোর্টার মোঃ ইসমাইল হোসেন চৌধুরী,দৈনিক অগ্রসর রাউজান উপজেলা প্রতিনিধি মিলন বৈদ্য শুভ,দৈনিক বায়েজিদ পত্রিকা স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম সবুজ,দৈনিক বাংলাদেশ সমাচার চট্টগ্রাম রিপোর্টার মোহাঃ ওয়াশিম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট