1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

সাতকানিয়া কেরানী হাটে দারুল হিকমাহ একাডেমি হিফজখানা যাত্রা শুরু

  • সময় মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৮৩ পঠিত

সাতকানিয়া প্রতিনিধিঃ

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া কেরানীহাটের সুপরিচিত এন.টিভির সাংবাদিক শহীদুল ইসলাম বাবরের নিজ অর্থায়নে মহতী উদ্যোগে, দারুল হিকমাহ একাডেমী’ নামে একটি হিফজখানা (বালক-বালিকা ) মাদ্রাসার যাত্রা শুরু হয়েছে। নিজস্ব ভবনে অত্যান্ত আধুনিক মানের নিশ্চিত করে প্রতিষ্ঠিত ঐ মাদ্রাসাটি ১৫ জানুয়ারী শনিবার সন্ধ্যায় উদ্বোধন করেন, বাংলাদেশ তাহফিজুল কোরআন অর্গানাইজেশনের সেক্রেটারী জেনারেল ও আল জামিয়া আল ইসলামিয়া পটিয়া আরবী বিশ্ববিদ্যালয়ের সহকারী মুহতামিম মাওলানা ওবাইদ উল্লাহ হামজা।

বিশেষ অতিথি ছিলেন কেরানী হাটস্থ আশ-শেফা স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের ডিএমডি আজিজুল হক, অধ্যক্ষ ইসমাঈল মোহাম্মদ রাশেদ, বিশিষ্ট চিকিৎসক রায়হানুল কবির, উপ-সহকারী কৃষি কর্মকর্তা জয়নাল আবেদীন, ইউপি সদস্য আবুল কালাম, সমাজসেবক নজরুল ইসলাম বাদশা,বিশিষ্ট ব্যবসায়ী হামিদুল ইসলাম, নাজিম উদ্দিন, নেয়াজুর রহমান, নুর মোহাম্মদ , এনামুল হাসান ও আজিজুর রহমান সোহেল। অনুষ্ঠানে মুফতি ওবাইদ উল্লাহ হামজা বলেন, একটি দ্বীনি প্রতিষ্ঠান প্রতিষ্টা করে পরিচালনা করা অত্যান্ত কঠিন একটি কাজ। এই কঠিন কাজে যারা এগিয়ে এসেছে বা আসবে তাদের আল্লাহ রাব্বুল ইজ্জত তাদের দুনিয়া ও আখিরাতে সম্মানিত করবেন। এই কোরআনের বাগান একদিন ফুলে ফলে ভরে উঠবে আগামী প্রজন্মের এই আঙ্গিনা।

কোরআন শিক্ষা নিয়ে শিশু কিশোররা দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের দরবারে বাংলাদেশেরজন্য সুনাম, সুখ্যাতি বয়ে আনবে ইনশাআল্লাহ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট