1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

“সেইভ দ্যা হাঙ্গার পিপল” এর কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
শুক্রবার ১৭ সেপ্টেম্বর নগরীর লালখান বাজার অস্থায়ী কার্যালয়ে সেইভ দ্যা হাঙ্গার পিপল এর কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান বাংলাদেশ মহিলা শ্রমিক লীগ’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সোহেল হক, লায়ন মোঃ আবু ছালেহ্, মোহাম্মদ আবদুল নুর, মুরাদ হোসেন, সোহেল রানা, ইব্রাহীম মুন্সী প্রমুখ।

সভায় সংগঠনকে গতিশীল করার জন্য কমিটি গঠন এবং গঠনতন্ত্র প্রণয়নের সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য সেইভ দ্যা হাঙ্গার পিপল ২০১৯ সালে প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক। গরীব, দুস্থ ও অসহায়দের সহযোগিতা করাই এই সংগঠন লক্ষ্য ও উদ্দেশ্য।

উল্লেখ্য প্রতিষ্ঠার পর হতে সংগঠনের পক্ষে প্রতি মাসে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে খাদ্য সহায়তা, খাবার বিতরণ,  আর্থিক সহায়তা, বস্ত্র বিতরণ, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

তারই ধারাবাহিকতায় সংগঠনের কার্যক্রম আগামীতে আরো বিস্তৃত করার জন্য সংগঠনের চেয়ারম্যান  সবার প্রতি আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট