1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান।

এবার Monas 10 সহ চালু ওষুধ নকল করার অপরাধে র‍্যাবের কব্জায় দুই প্রতারক

  • সময় মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৫১ পঠিত

তহিদুল ইসলাম রাসেলঃ

চট্টগ্রাম নগরীতে দীর্ঘদিন ধরে একটি চক্র মানহীন নকল ওষুধ বিক্রি করে আসছিল। প্যাকেটে বিভিন্ন নামি কোম্পানির স্টিকার লাগিয়ে বাজারে ছাড়তো এসব ভেজাল ওষুধ।

রোববার (১৩ মার্চ) চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা এলাকার জহুর শপিং সেন্টারের মেসার্স যমুনা মেডিসিন শপে অভিযান চালিয়ে এই চক্রের দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রামের সাতকানিয়ার দক্ষিণ কাঞ্চনা এলাকার হিমাংশু দাসের ছেলে লিটন দাস (৪৩) এবং হাটহাজারীর মোহাম্মদপুর এলাকার মো. জামাল উদ্দিন চৌধুরীর ছেলে মো. আব্দুল আলী চৌধুরী।
র‍্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, কোতোয়ালী থানার জহুর শপিং সেন্টারে মেসার্স যমুনা মেডিসিন শপে অভিযান চালিয়ে ভেজাল ওষুধসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।
পরে তাদের দোকান থেকে একাধিক কোম্পানির ৩ হাজার ৬৪১টি ভেজাল ওষুধ উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, ভেজাল ওষুধের প্যাকেটের ওপর অন্য কোম্পানির মোড়ক লাগানো দেখা গেছে। তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে লাভবান হওয়ার আশায় ওষুধের কোম্পানির নাম এবং গুণগত মান পরিবর্তন করে বাজারে বিক্রয় করে আসছিল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট