1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

বিজয় দিবসে চট্টগ্রামে ‘মুক্ত কাফেলা’র শীতবস্ত্র বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

  • সময় শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ২২৮ পঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রামে ১০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও ৩০ জন এসএসসি/ দাখিল পরীক্ষায় কৃতকার্য কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে সামাজিক সংগঠন ‘মুক্ত কাফেলা’।

১৬ ডিসেম্বর (শুক্রবার) চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন স্থানীয় রাহাত্তারপুল, চান্দারপুকুর পাড় এলাকায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন পাঠের মাধ্যমে শুরু হয়ে যাদের আত্মত্যাগ ও রক্তের বিনিময়ে মহান এই স্বাধীনতা তাদের আত্মার মাগফিরাত কামনায় ফাতিহা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

পরে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রামগড় সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মোঃ নুরুন্নবী, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের সহকারী পরিচালক (একাডেমিক এ্যাফেয়ার্স ডিভিশন) মোঃ ওমর গনি।

এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব নুরুল হুসাইন, নুরুল হুদা, রফিকুল ইসলাম, আব্দুল মজিদ ইঞ্জিনিয়ার নুরুল আলম,মোঃ আবু সাঈদ, মোঃ সালাহ উদ্দীন,ফারক আজম, জাহেদ উদ্দিন মিন্টু, জাবেদ চৌধুরী হিমেল, মোঃ ওয়াসিম,মোঃ জামাল উদ্দিন, মোঃ এমরান, মোঃ মহিউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে ২০২২ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় এ+ পেয়ে কৃতিত্বের সহিত পাস করা ৩০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় এবং ১০০ জন দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট