1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু ঐক্য যুব ও ছাত্র সংগঠনের শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠিত

  • সময় সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১১২ পঠিত

মোঃ শহিদুল ইসলাম:
আজ ঐতিহাসিক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস চট্রগ্রামের ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর
বিভিন্ন সংগঠনের উদ্যেগে উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে নানা ধারাবাহিক আয়োজনে। ঐতিহাসিক মহান দিবস উপলক্ষ্যে সকল বীর শহীদদের প্রতি বিনম্র গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয়।

২৬ মার্চ রোজ রোববার বঙ্গবন্ধু ঐক্যযুব ও ছাত্র সংগঠন ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সাদমান আজম আসিফের পক্ষ থেকে মহান দিবসের সূচনা করা হয়।

স্বাধীনতার ঘোষণা ও মুক্তিযুদ্ধের সূচনার এই সময়টি জাতি আবেগের সঙ্গে স্মরণ করে। বিনম্র শ্রদ্ধা,যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটির প্রথম প্রহরে ৩১বার তোপধ্বনির মাধ্যমে চট্রগ্রামের ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের পুস্পস্তবক অর্পণের মাধ্যমে নানা আয়োজনে উদযাপিত হয়।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ঐক্যযুব ও ছাত্র সংগঠনের নেতা-কর্মীদের পক্ষ থেকে প্রথম প্রহরের সঙ্গে সঙ্গে শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে মহান স্বাধীনতা সংগ্রামে অবদান আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ করেন-চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সাদমান আজম আসিফ।

চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতার পুষ্পস্তবক অর্পণের পর রক্তক্ষয়ী স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের প্রতি সম্মান প্রদর্শণ করেন ও সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান। পরবর্তীতে সকল বীর শহীদদের আত্মার শান্তি মাগফেরাত কামনা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,চট্রগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা সাদমান আজম আসিফ,ব্যারিস্টার সুলতান আহমেদ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের (এ,জি,এস) জুবায়েদ খলিল দিপু, মোঃ রনি,মোঃ আনোয়ার,মোঃ রাশেদ,মোঃ ইকবাল,মোহাম্মদ তসলিম উদ্দিন ,মোঃ হান্নান,বিপ্লব,ইমন,প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন রাজনৈতিক নেতাসহ গন্যমান্য অনেকেই উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট