1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত

বেকার যুব ও নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এশিয়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন

  • সময় শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৪ পঠিত

বেকার যুব ও নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত এশিয়ান কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়।

২২ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বন্দরনগরীর ৩৮ নং ওয়ার্ড কলসি দিঘীর পাড়, স্বাধীন বাংলা মডেল স্কুলে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাশ এর সঞ্চালনায় ও সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ। প্রধান আলোচক ছিলেন ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ আবু নাছের।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন, আগামী বিশ্ব হবে প্রতিযোগিতা ও অভিজ্ঞতা সম্পন্ন বিশ্ব, যে জাতি যত কাজে অভিজ্ঞতা অর্জন করতে পারবে সে জাতি ততই উন্নতি লাভ করবে। আর তাই দেশের বেকার যুব ও নারীদের আত্মনির্ভশীল হিসেবে গড়ে তোলার লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ। এই কার্যক্রম কে আরও বেগবান করতে সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।
এই সময় প্রধান অতিথি বলেন, এই উদ্যোগ টি বর্তমান সময়ে বেশ উপযোগী ও বাস্তবসম্পন্ন। তাই এই কাজের সাথে সম্পৃক্ত থাকার জন্য দেশের সকল বিত্তশালীদের প্রতি উদাত্ব আহবান জানান তিনি।

এই সময় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বাধীন বাংলা মডেল স্কুল এর প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, ওমর শাহা পাড়া মডেল স্কুল এর প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তর এর আহবায়ক মোঃ আবুল হাশেম, শামসুন নাহার সামু, মোঃ ফরিদ গাজী,মোঃ মোকছেদুল হক, আফরোজা খানম, ফয়সাল মুন প্রমুখ।
পরিশেষে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট